অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ২৪শে জুলাই ২০২১ | ৯ই শ্রাবণ ১৪২৮


মনপুরায় কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ৮ই জুলাই ২০২১ রাত ১১:৫০

remove_red_eye

৬৮

বাংরার কন্ঠ প্রতিবেদক::   ভোলার মনপুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিল হতে প্রাপ্ত উপহার ত্রানসামগ্রী করোনাকালীন সময়ে দুঃস্থ,অসহায়, কর্মহীন ৪০০ পরিবারের মাঝে বিতরন অনুষ্ঠানের উদ্ভোধন করা হয়েছে।


বৃহস্পতিবার দুপুর ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রধানমন্ত্রীর পক্ষে উপহার ত্রানসামগ্রী নিয়ে মনপুরা ও হাজির হাট ইউনিয়নের করোনা ভাইরাসে আক্রান্ত ও ক্ষতিগ্রস্থ , দরিদ্র, দুঃস্থ, ভাসমান এবং অস্বচ্ছল ৮০ পরিবারের মধ্যে ত্রানসামগ্রী বিতরন কার্যক্রম উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিণা আকতার চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা। প্রথমে প্রধান মন্ত্রীর উপহার ঘর পাওয়া উপকার ভোগীদের  মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।  প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ত্রানসামগ্রী পেয়ে খুব খুশি কর্মহীন দরিদ্র পরিবারের মানুষ।


 ত্রানসামগ্রী বিতরনে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া, প্রেসক্লাব সাবেক সাধারন সৎম্পাদক মোঃ ছালাহউদ্দিন প্রমুখ।


ত্রানসামগ্রী মধ্যে চাউল ৫ কেজি, মশারী ডাল ১ কেজি, লবন ১ কেজি, আলু ৫ কেজি, তৈল ১ লিটার।


এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম মিঞা বলেন, প্রধানমন্ত্রীর পক্ষে করোনা ভাইরাসে আক্রান্ত ও ক্ষতিগ্রস্থ , দরিদ্র, দুঃস্থ, ভাসমান এবং অস্বচ্ছল , কর্মহীন ৪০০ পরিবারের মাঝে ত্রানসামগ্রী বিতরন করা হবে।  প্রথমে ৮০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রানসামগ্রী পৌঁছিয়ে দিয়েছি। পর্যায়ক্রমে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছিয়ে দেওয়া হবে।