অনলাইন সংস্করণ | ভোলা, রবিবার, ২৫শে জুলাই ২০২১ | ১০ই শ্রাবণ ১৪২৮


তজুমদ্দিনে শিশু পার্ক উদ্বোধন


তজুমদ্দিন প্রতিনিধি

প্রকাশিত: ৮ই জুলাই ২০২১ রাত ০৯:৫৩

remove_red_eye

৬৩



তজুমদ্দিন প্রতিনিধি : ভোলার তজুমদ্দিন উপজেলা পরিষদ চত্বরে নান্দনিক শিশু পার্কের উদ্বোধন করা হয়েছে। এই পার্কে শোভা পাচ্ছে শিশুদের বিভিন্ন ধরনের খেলাধুলার রাইড ও বিভিন্ন প্রজাতির পশু-পাখির ম্যুরাল। উদ্বোধনী দিনে পার্ককে ঘিরে শিশু ও অভিভাবকরা বেশ আগ্রহী হয়ে উঠেন। বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার জনাব পল্লব কুমার হাজরা পরিকল্পনা ও বাস্তবায়নে এর ভার্চুয়ালি উদ্বোধন করেন ভোলা ৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।
উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন- প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাসেদ খান, উপজেলা প্রকৌশলী অহিদুজ্জামান, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরন, চাঁচড়া চেয়ারম্যান আবু তাহের, মলংচড়া চেয়ারম্যান নুরন্নবী শিকদার, শম্ভুপুর চেয়ারম্যান মোঃ রাসেল, সোনাপুর ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামালউদ্দিন, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার জনাব পল্লব কুমার হাজরা বলেন, মূলত শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য উপজেলা পরিষদ চত্বরে এ ধরনের একটি পার্ক তৈরির উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ শিশু পার্কে বিভিন্ন প্রাণীর ম্যুরাল ও রাইড স্থাপন করা হয়েছে। এতে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে শিশুরা আগমন করে সুন্দর সময় কাটাতে পারবে। তাদের শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক হবে। এর পাশাপাশি বিভিন্ন দপ্তরে আগত সেবাগ্রহিতারাও অবসর সময় কাটাতে পারবে ও পার্কে বিচরণ করে মানসিক প্রশান্তি অনুভব করবে বলে আশা করি।