অনলাইন সংস্করণ | ভোলা, রবিবার, ২৫শে জুলাই ২০২১ | ১০ই শ্রাবণ ১৪২৮


বোরহানউদ্দিনে ধর্ষণ ও ধর্ষণের চেস্টার পৃথক মামলায় ২ জন গ্রেফতার


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ৭ই জুলাই ২০২১ রাত ১১:৩৪

remove_red_eye

১০৮




বাংলার কণ্ঠ প্রতিবেদক : ভোলার বোরহানউদ্দিনে মামলায় ধর্ষণ ও ধর্ষণের চেস্টা মামলায় ২ জনকে জেল হাজতে পাঠানো হয়েছে। অভিযুক্তরা হচ্ছেন হাসাননগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জাহাঙ্গীরের ছেলে মো. জাকির ও গঙ্গাপুর ইউনিয়নের জয়া গ্রামের মোঃ কালু মোল্লা। বুধবার দুপুরে রেবারহানউদ্দিন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ( আমলী আদালত) আদালতের বিচররক সুলতান মাহমুদ মিলন জামিন না মঞ্জুর করে আসামীদের জেল হাজতে পাঠানোর আদেশ দেন।
মির্জাকালু পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মোঃ জহিরুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগ বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জেলে জাকির হোসেনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ ৬ জুলাই বুধবার থানায় মামলা হয়েছে। পাশ্ববর্তী লালমোহন উপজেলার সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের এক নারীকে বিয়ের কথা বলে ৫ জুলাই নিজ এলাকায় নিয়ে আসেন জাকির। পূর্ব পরিকল্পনা অনুযায়ী ওইরাতে জাকিরসহ তার আরও ৩ সহযোগী সংঘবদ্ধ ধর্ষণ করে। এ ঘটনায় নির্যাতিতা নিজেই বাদী হয়ে মামলা করলে মঙ্গলবার রাতে তাকে পুলিশে গ্রেফতার করে।
 অপর দিকে একই উপজেলার জয়া গ্রামের বাসিন্দা মোঃ কালু মোল্লা (৬৫) ৬ জুলাই মঙ্গলবার দুপুরে প্রতিবেশির ৯ বছরের শিশুকে একা ঘরে পেয়ে ধর্ষণের চেস্টা করেন। ওই ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেফতার করে বুধবার দুপুরে আদালতে হাজির করে। আদালত ২ জনেরই জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।