অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ২৪শে জুলাই ২০২১ | ৯ই শ্রাবণ ১৪২৮


মনপুরায় গৃহবধূকে দলবেধে ধর্ষণ, গ্রেপ্তার দুই


মনপুরা প্রতিনিধি

প্রকাশিত: ২রা জুলাই ২০২১ রাত ০৯:১০

remove_red_eye

৩৬

মনপুরা  প্রতিনিধি:: ভোলার মনপুরায় ঘরে ডুকে সনাতন ধর্মীয় এক গৃহবধূকে দলবেধে পালাক্রমে ধর্ষণ করেছে দুই মাঝি। এই ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে মনপুরায় থানায় দুইজনকে আসামী করে ধর্ষণ মামলা করে। পরে মনপুরা থানা পুলিশ অভিযান চালিয়ে দুই ধর্ষককে আটক করে। বৃহস্পতিবার ভোর রাত ৩ টায় উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের রামনেওয়াজ লঞ্চঘাটের উত্তর পাশে সীতাকুন্ড গ্রামে ধর্ষিতা ওই গৃহবধূর বাড়িতে এই ঘটনা ঘটে।

ধর্ষন মামলায় আটককৃতরা হলেন, মোঃ আরিফ মাঝি (২৪) ও নাইম মাঝি (২২)। এদের দুইজনের বাড়ি উপজেলার মনপুরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সীতাকুন্ড গ্রামে।

ওই গৃহবধূ ও পুলিশের এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর রাত ৩ টায় আরিফ ও নাইম মাঝি মনপুরা ইউনিয়নে সীতাকুন্ড গ্রামে সনাতন ধর্মীয় এক গৃহবধূর বাড়িতে জোরপূর্বক ডুকে পালাক্রমে ধর্ষণ করে। এই সময় ওই গৃহবধূর স্বামী কলাতলী চরে অবস্থান করে। বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে গৃহবধূকে। বৃহস্পতিবার সকালে কলাতলীর চর থেকে ধর্ষিত ওই গৃহবধূর স্বামী বাড়িতে আসলে ঘটনাটি জানায়। পরে স্বামীসহ ওই গৃহবধূ মনপুরায় থানায় এসে ঘটনায় জড়িত দুইজনকে আসামী করে ধর্ষণ মামলা করে। পরে দুপুর ৩ টায় পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে মামলা হওয়া দুই আসামী আরিফ মাঝি ও নাইম মাঝিকে উপজেলার মনপুরা ইউনিয়নের লঞ্চঘাট এলাকা থেকে আটক করে।