অনলাইন সংস্করণ | ভোলা, রবিবার, ২৫শে জুলাই ২০২১ | ১০ই শ্রাবণ ১৪২৮


মা-বাবা-বোনকে হত্যা: মেহজাবিন ৪ দিনের রিমান্ডে


বাংলার কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ২০শে জুন ২০২১ রাত ০৮:৫৫

remove_red_eye

৩৭

বাংলার কণ্ঠ ডেস্ক : রাজধানীর কদমতলীতে মা, বাবা ও ছোট বোনকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ওই দম্পতির বড় মেয়ে মেহজাবিন মুনকে ৪ দিনের রিমান্ডে দিয়েছে আদালত। রোববার বিকেলে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস এ আদেশ দেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা কদমতলী থানার পুলিশ পরিদর্শক জাকির হোসাইন আসামিকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক এ আদেশ দেন।

উল্লেখ্য, ১৯ জুন দুপুরে কদমতলী থানার মুরাদপুর হাইস্কুল গলির বাসা থেকে মাসুদ রানা, তার স্ত্রী মৌসুমী ইসলাম ও মেয়ে জান্নাতুল মোহিনীর লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর মাসুদ রানার বড় মেয়ে মেহজাবিনকে আটক করে পুলিশ। এছাড়া ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় মেহজাবিনের স্বামী ও তার মেয়েকে হাসপাতালে নেওয়া হয়।

এ ঘটনায় নিহত মাসুদ রানার ভাই সাখাওয়াত হোসেন বাদি হয়ে ২০ জুন সকালে মেহজাবিন ও তার স্বামী শফিকুল ইসলামকে আসামি করে কদমতলী থানায় মামলা করেন।

সূত্রে জানা যায়, গত দুদিন আগে স্বামী ও সন্তানকে নিয়ে মায়ের বাড়িতে বেড়াতে আসেন মেহজাবিন। এসেই তার ছোট বোন জান্নাতুলের সঙ্গে তার স্বামীর পরকীয়া রয়েছে বলে বাবা-মাকে অভিযোগ করেন। এ নিয়ে কথাকাটাকাটি হয়। তার জেরেই হয়তো তিনি এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন।