অনলাইন সংস্করণ | ভোলা, রবিবার, ২৫শে জুলাই ২০২১ | ১০ই শ্রাবণ ১৪২৮


লালমোহনে দ্বীপ দর্পন ইসলামিক পাঠাগারের আত্মপ্রকাশ


লালমোহন প্রতিনিধি

প্রকাশিত: ১৩ই জুন ২০২১ রাত ১১:৩৮

remove_red_eye

১৬৫

লালমোহন প্রতিনিধি :  যুব সমাজকে ইসলামিক জ্ঞানে সমৃদ্ধকরণ ও মসজিদ ভিত্তিক পাঠক ফোরাম গঠনের মাধ্যমে সামাজিক অবক্ষয় রোধ ও অপসাংস্কৃতিক চর্চা রোধে লালমোহন উপজেলা ব্যাপি মসজিদ ভিত্তিক পাঠাগার স্থাপনের ব্রত নিয়ে আত্মপ্রকাশ করেছে “দ্বীপ দর্পন ইসলামিক পাঠাগার”। রবিবার আনুষ্ঠানিকভাবে লালমোহন প্রেস ক্লাবে এর নির্বাহি পর্ষদ ও উপদেষ্টা পরিষদ গঠিত হয়।
লালমোহন ও তজুমুদ্দিনের প্রাণ পুরুষ ভোলা- ৩ এর মাননীয় সংসদ সদস্য, দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনকে প্রধান উপদেস্টা করে ৩ সদস্যের উপদেস্টা কমিটি গঠন করা হয়। উপদেষ্টা কমিটির অন্যান্যরা হলেন অবসরপ্রাপ্ত অধ্যাপক (রাস্ট বিজ্ঞান) এস এস মোঃ নুরনবী, চরফ্যাশন রসুলপুর কলেজের সিনিয়র প্রভাষক কামাল উদ্দীন।
পরিচালনা পর্ষদের সভাপতি মনোনিত হয়েছেন “দ্বীপ দর্পন ইসলামিক পাঠাগার” এর উদ্যোক্তা  দ্বীপ উন্নয়ন সোসাইটির নির্বাহি পরিচালক মোঃ ইউনুছ মিয়া। সহসভাপতি নির্বাচিত হয়েছেন লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মো, মোশারফ হোসেন, মুসলিমিয়া মাদ্রাসার সুপার মাওঃ মোস্তফা কামাল, লালমোহন প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার।
সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসার সহকারি অধ্যাপক কবি মাওঃ ফিরোজ মাহমুদ। যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে আশেক এলাহী।
সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে লালমোহন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জসিম জনি।
পরিশেষে সর্বসম্মত সিদ্ধান্ত হয় যে, আগামী কুরবানির ঈদে এমপি মহোদয়ের উপস্থিতিতে আনুষ্ঠাানিক উদ্বোধনের মাধ্যমে সংগঠনের যাত্রা শুরু হবে।