অনলাইন সংস্করণ | ভোলা, শুক্রবার, ১৮ই জুন ২০২১ | ৪ঠা আষাঢ় ১৪২৮


চরফ্যাসনে স্কুল ছাত্রীকে যৌন নিপিড়নের অভিযোগ


চরফ্যাসন প্রতিনিধি

প্রকাশিত: ১০ই জুন ২০২১ রাত ১২:১৬

remove_red_eye

৪৩

অভিযুক্ত গ্রেফতার

চরফ্যাশন প্রতিনিধি : ভোলার উপজেলার জিন্নাগড় ইউনিয়নে পঞ্চম শ্রেণীতে পড়–য়া এক স্কুল  ছাত্রীকে যৌন নিপিড়নের অভিযোগে মামলা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ওই ছাত্রীর মা বাদী হয়ে অভিযুক্ত বাহাউদ্দিনকে (৪০) আসামী করে চরফ্যাশন থানায় মামলাটি দায়ের করেছেন। পুলিশ মামলার এজাহারভুক্ত আসামী বাহাউদ্দিনকে গ্রেফতার করে গতকাল বুধবার আদালতে সোপর্দ করেছেন। সে জিন্নাগড় ৯নম্বর ওয়ার্ডস্থ মাওলানা রুহুল আমিনের ছেলে এবং স্থানীয় ঔষধ ব্যবসায়ী।
ভিক্টিমের মা জানান, তার মেয়েসহ এলাকার আরো কিছু ছেলে মেয়ে দির্ঘ এক বছর যাবত বাহাউদ্দিনের কাছে প্রাইভেট পড়ে আসছে। প্রতিদিনের মতো সোমবার বিকেলে তার মেয়ে প্রাইভেট পড়তে গেলে প্রাইভেট শেষে অন্য শিক্ষার্থীদের ছুটি দিলেও ঔষধের দোকান পরিস্কারের কথা বলে সে তার মেয়েকে রেখে দেয়। পরে দোকানের পিছনের অংশে নিয়ে সে জোড়পূর্বক তার মেয়ের পড়নের স্যালোয়ার খুলে ধর্ষন চেষ্টা করে। এসময় মেয়ে চিৎকার দিলে বাহাউদ্দিন তাকে ছেড়ে দেয়। বাড়ি এসে মেয়ে ঘটনাটি তার মাকে জানায়।
চরফ্যাশন থানার ওসি মনির হোসেন মিয়া জানান, এঘটনায় মামলা হয়েছে। মামলার এজাহার ভুক্ত আসামী বাহাউদ্দিনকে আদালতে সোপর্দ করা হয়েছে।