অনলাইন সংস্করণ | ভোলা, শুক্রবার, ১৮ই জুন ২০২১ | ৪ঠা আষাঢ় ১৪২৮


চরফ্যাসনে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ৮ই জুন ২০২১ রাত ১১:৩৭

remove_red_eye

৩৭

বাংলার কণ্ঠ প্রতিবেদক : চরফ্যাসন উপজেলায় আজ করোনা ভাইরাস সংক্রমণ ঝঁকি রোধে ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনগণের মাঝে মাস্ক, হ্যান্ডস্যানেটাইজার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় স্থানীয় সামাজিক সংগঠন ছবেরা ফউন্ডেশনের উদ্যেগে উপজেলার জিন্নাগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে সুরক্ষা সরজ্ঞাম প্রদান করেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন।  
এসময় মেজবাহ উদ্দিন বলেন, আমাদের মানুষজন করোনা প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষায় অভ্যস্ত না। মানুষ যাতে অভ্যস্ত হয় সে জন্য আমার মায়ের নামে এই ফাউন্ডেশন থেকে ব্যাক্তিগত উদ্যেগে এসব দিচ্ছি ও জনসাারণকে সচেতন করছি। আমরা সবাই যদি নিয়মিত মাস্ক ব্যবহার করি তাহলে করোনা কমে যাবে। আমরা প্রয়োজনে আরো মাস্ক দিবো। তাই সবাইকে যথাযথো স্বাস্থ্যবিধি মেনে চলার আহŸান জানান তিনি।
অনুষ্ঠানে মোট ৪ হাজার মাস্ক, ১ হাজার হ্যান্ডস্যানেটাইজার ও ৫’শ জিবানুনাশক স্প্রে বিতরণ করা হয়। এসময় জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মামুন আল ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রুহুল আমিন, সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস, ছাবেরা ফাউন্ডেশনের সভাপতি হেলালউদ্দিন ফারুকসহ অন্যরা উপস্থিত ছিলেন। পরে অতিরিক্ত সচিব জেলায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।