অনলাইন সংস্করণ | ভোলা, শুক্রবার, ১৮ই জুন ২০২১ | ৪ঠা আষাঢ় ১৪২৮


ভোলায় ভূয়া সনদ নি‌য়ে জ‌মি নামজা‌রি কর‌তে এ‌সে যুবক আটক


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ৬ই জুন ২০২১ রাত ১১:১৭

remove_red_eye

৪৮

বাংলার কণ্ঠ প্রতিবেদক : ভোলায় ভূয়া ওয়া‌রিশ সনদপত্র নি‌য়ে জ‌মি নামজা‌রি কর‌তে আসা মোঃ আবু তা‌হের (২৫) না‌মে এক যুবক‌কে আটক ক‌রে‌ছে সদর উপ‌জেলার সহকারী ক‌মিশনার (ভূ‌মি ) মোঃ আবু আব্দুল্লাহ খান। প‌রে ওই যুবকে ভ্রাম‌্যমান আদাল‌তের মাধ‌্যমে জ‌রিমানা করা হয়।
দন্ডপ্রাপ্ত আবু তা‌হের ভোলা সদর উপ‌জেলার রাজাপুর ইউ‌নিয়‌নের ৯ নং ওয়া‌র্ডের শ‌্যামপুর গ্রা‌মের মোঃ শ‌ফিকুল ইসলা‌মের ছে‌লে। র‌বিবার (৬ জুন ) দুপু‌রে তা‌কে আটক করা হয় এবং বি‌কে‌লের দি‌কে তা‌কে ভ্র‌াম‌্যমান আদাল‌তের মাধ‌্যমে জ‌রিমানা করা হয়।

ভোলা সদর উপ‌জেলার সহকারী ক‌মিশনার (ভূ‌মি ) মোঃ আবু আব্দুল্লাহ খান ‌জানান, ওই যুবক ভূয়া  এক‌টি ওয়া‌রিশ সদনপত্র নি‌য়ে এ‌সে এক‌টি জ‌মি নামজা‌রি কর‌তে আস‌লে প্রথ‌মে আমরা স‌ন্দেহমূলক তা‌কে আটক ক‌রি। প‌রে ওয়া‌রিশ সনদপত্রটি ভূয়া প্রমা‌নিত হ‌লে তা‌কে ভ্রাম‌্যমান আদাল‌তের মাধ‌্যমে ১৫ হাজার টাকা জ‌রিমানা করা হয়। এছাড়াও ভ‌বিষ‌্যতে এ ধর‌ণের প্রতারণা না করার অঙ্গীকার ক‌রি‌য়ে ছে‌রে দেওয়া হয়।
তি‌নি আ‌রো জানান, আমরা ওই যুব‌কের বিষ‌য়ে আ‌রো খোঁজ খবর নি‌চ্ছি। য‌তি তার বিরু‌দ্ধে আ‌রো প্রতারণার অ‌ভি‌যোগ পাওয়া যায় তাহ‌লে আইনগত আ‌রো ব‌্যবস্থা গ্রহণ করা হ‌বে।