অনলাইন সংস্করণ | ভোলা, রবিবার, ২০শে জুন ২০২১ | ৬ই আষাঢ় ১৪২৮


শেখ হাসিনা মানেই অদম্য উন্নয়ন-এমপি মুকুল


বোরহানউদ্দিন প্রতিনিধি

প্রকাশিত: ১৩ই মে ২০২১ রাত ১০:১২

remove_red_eye

১০২




বোরহানউদ্দিন প্রতিনিধি:প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলী আজম মুকুল এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানেই দেশ ও জনগনের অদম্য উন্নয়ন।
তিনি বৃহস্পতিবার সকালে বোরহানউদ্দিন পৌরসভা মিলনায়তনে করোনার কারণে ক্ষতিগ্রস্ত, কর্মহীণ হয়ে পড়া ৪ শত পরিবারের মাঝে ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে উপহার হিসেবে প্রাপ্ত ২ লাখ ও ব্যক্তিগত তহবিল থেকে ২ লাখ টাকা বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
তিনি আরো বলেন, করোনাকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আদর্শ রাষ্ট্র নায়কের মত সামগ্রিক পরিস্থিতি সামাল দিচ্ছেন। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে বৈরী পরিস্থিতি মোকাবেলা করে দেশের অর্থনৈতিক অগ্রগতি অব্যাহত রয়েছে। প্রায় সব দেশের রপ্তানি কমলেও আগের বছরের তুলনায় আমাদের রপ্তানি বেড়েছে,রেমিটেন্স বেড়েছে, বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়েছে। ওই সময় তিনি উপস্থিত সকলের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করার আহবান জানান।
পৌর মেয়র মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন, উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)মো. সাইফুরর রহমান, পৌরসভার সহকারী প্রকৌশলী আ. সাত্তার প্রমুখ।  
এসময় পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।