অনলাইন সংস্করণ | ভোলা, শুক্রবার, ১৮ই জুন ২০২১ | ৪ঠা আষাঢ় ১৪২৮


তজুমদ্দিনে ৪০দিন নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেলেন ১২ শিশু-কিশোর


তজুমদ্দিন প্রতিনিধি

প্রকাশিত: ১১ই মে ২০২১ সন্ধ্যা ০৬:২৪

remove_red_eye

১৩৯




রফিক সাদী : ভোলার তজুমদ্দিনে ১৫ বছরের নীচে শিশু-কিশোরদের মসজিদ মুখী করে নামাজে আকৃষ্ট করার উদ্দেশ্যে  প্রতিযোগিতার আয়োজন করেছে উপজেলা জামে মসজিদ।
ঘোষনা অনুযায়ী শিশু কিশোররা টানা ৪০ দিন ৫ ওয়াক্ত নামাজ জামায়াতে আদায় করলে তাকে পুরস্কার হিসাবে দেয়া হবে একটি সাইকেল।
শর্ত পুরন করে ৫ ওয়াক্ত নামাজ আদায় করে সাইকেল জিতেছেন ১২ শিশু-কিশোর। ৫৬ জন প্রতিযোগীর মধ্যে আরো ১২জনকে দেয়া হয়েছে বিশেষ পুরষ্কার । সামর্থবান মুসল্লী  ও সমাজের বিত্তশালীরা এ পুরষ্কারের ব্যবস্থা করেন।

মঙ্গলবার (১১ মে) দুপুর ১২ টায় জামে সমজিদ প্রঙ্গনে উপজেলা নির্বাহি কর্মকর্তা পল্লব কুমার হাজরার সভাপতিত্বে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ  চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল। আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন পোদ্দার,  বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা  মোফাজ্জল হোসেন (বি.এ), সহকারী শিক্ষা অফিসার মোঃ রেজাউল ইসলাম,  প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, উপজেলা জামে মসজিদের ঈমাম ও চাঁদপুর ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মাও.নাসরুল্যাহ, সাবেক ইউপি সদস্য মাও. জামাল উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইশতিয়াক হাসান প্রমুখ।