অনলাইন সংস্করণ | ভোলা, শুক্রবার, ১৮ই জুন ২০২১ | ৪ঠা আষাঢ় ১৪২৮


চরফ্যাশনে হত-দরিদ্র মানুষের মাঝে পরিবার উন্নয়ন সংস্থার খাদ্য সামগ্রী বিতরণ


চরফ্যাসন প্রতিনিধি

প্রকাশিত: ১০ই মে ২০২১ রাত ১০:৫৪

remove_red_eye

৫৫



চরফ্যাশন প্রতিনিধি : করোনা লকডাউনে কর্মহীন হয়ে পড়া ক্ষতিগ্রস্ত হত-দরিদ্র মানুষের মাঝে নিত্য-প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছে পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ) ।
রবিবার দুপুরে চরফ্যাশন উপজেলার আছলামপুর ইউনিয়নে পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ) এবং আছলামপুর সমৃদ্ধি কর্মসূচির উন্নয়নে যুব কমিটির উদ্যেগে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ক্ষতিগ্রস্ত হত-দরিদ্র মানুষের মাঝে নিত্য-প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্ধোধন করেন পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ)-এর সিনিয়র প্রোগ্রাম সমন্বয়কারী শংকর চন্দ্র দেবনাথ।
 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন আছলামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম সিরাজুল ইসলাম।
ত্রানের মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ১কেজি ডাল, ১ কেজি লবন ও ১টি করে সাবান।পরিবার উন্নয়ন সংস্থা(এফডিএ)-এর সিনিয়র প্রোগ্রাম সমন্বয়কারী শংকর চন্দ্র দেবনাথ জানান সংস্থার নিজস্ব তহবিল থেকে এখন তারা ত্রান বিতরণ শুরু করেছেন এ কার্যক্রম চলমান থাকবে। সংস্থা যেকোন দুর্যোগ মোকাবেলায় অসহায় মানুষের পাশে আছে এবং থাকবে।
এখানে উল্লেখযোগ্য যে, গতবছরও পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ) এ কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে ত্রাণ বিতরণ, ভোলা জেলা প্রশাসন, চরফ্যাশন উপজেলা প্রশাসন, পৌরসভা, সমাজসেবায়, বিভিন্ন উপকরণ সরবরাহ করেন। যেকোন প্রাকৃতিক দূর্যোগে অত্র সংস্থার সহায়তা করে।