অনলাইন সংস্করণ | ভোলা, রবিবার, ২০শে জুন ২০২১ | ৬ই আষাঢ় ১৪২৮


চরফ্যাশন পাওনা টাকা না পেয়ে দু'জনকে পিটিয়ে আহত


চরফ্যাসন প্রতিনিধি

প্রকাশিত: ৬ই মে ২০২১ রাত ১১:৪০

remove_red_eye

১৩৭

চরফ্যাশন প্রতিনিধি \ ভোলার চরফ্যাশনের এওয়াজপুর ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির আবু মহাজনের বিরুদ্ধে সরকারি ঘর বিক্রির বকেয়া টাকা পরিশোধ না করায় একই এলাকার মৃত কয়সর আহমেদের স্ত্রী আয়াশা ও তার ছেলে আয়ুব আলী কে পিটিয়ে আহত করে সিএনজি রিক্সা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। আহত তাঁরা চরফ্যাশন হাসপাতালে ভর্তি হয়েছে।
আহত আয়শা অভিযোগ করেন- আবু মহাজন  জমি আছে ঘর নাই এই প্রকল্পের একটি সরকারি ঘর আমার কাছে ৫০ হাজার টাকায় বিক্রি করে। আমি তাকে ১০ হাজার টাকা দিয়েছি। ঘর নিম্ন মানের হওয়ায় সে ঘরের মুল্য ৩০ হাজার টাকা ধরে আর ২০ হাজার টাকা দেয়ার চাপ প্রয়োগ করেন। করোনা লকডাউনে আয় রোজগার বন্ধ হয়ে পড়ায় তার চাহিদার টাকা দিতে না পারায় বৃহস্পতিবার দুপুরে আবু মহাজন, তার ভাই, ছেলেরা মিলে আমার ছেলে আয়ুব আলীকে পিটিয়ে আহত করে তার কাছে থাকা নগদ ১০ হাজার টাকা, সিএনজি মেরামতের মালামালসহ ছিনতাই করে নিয়ে যায়, তার ডাকচিৎকারে আমি এগিয়ে গেলে আমাকেও পিটিয়ে আহত করে।
এ বিষয়ে আবু মহাজন বলেন ঘর দেয়ার জন্য কোন টাকা নেয়া হয়নি। তাঁরা আমার কাছ থেকে ৬০ হাজার টাকা ধার নিয়েছে ওই টাকা চাওয়া নিয়ে আমার ছেলেদের সাথে তাদের সাথে হাতাহাতি হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিন জানান, সরকারি ঘর বিক্রি করার সুযোগ নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।