অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ১৭ই এপ্রিল ২০২১ | ৪ঠা বৈশাখ ১৪২৮


চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার


চরফ্যাসন প্রতিনিধি

প্রকাশিত: ১লা এপ্রিল ২০২১ রাত ১০:২৯

remove_red_eye

৭৪



বাংলার কণ্ঠ প্রতিবেদক : ভোলায় ঝুমুর খাতুন (১৯) নামে এক অন্তঃসত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন পুলিশ। নিহত ঝুমুর খাতুন ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হাজারীগঞ্জ গ্রামের মোঃ হারুন মোল্লার মেয়ে এবং একই গ্রামের মোঃ জুয়েলের দ্বিতীয় স্ত্রী। বৃহস্পতিবার (১ এপ্রিল) আড়াই টার দিকে ওই গ্রামের নিহতের বাবার বাড়ি থেকে লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত ঝুমুরের সাথে তাদের বাড়ির পাশ^বর্তী বাড়ির মোঃ জুয়েলের সাথে দুই বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সম্পর্কের এক পর্যায়ে তাদের শারীরিক সম্পক হলে প্রায় ৬ মাসের অন্তঃসত্বা হয়ে পরে ঝুমুর। পরে বিয়ের জন্য জুয়েলকে চাপ দিলে স্থানীয়দের সহযোগীতায় প্রায় ২ মাস আগে ঝুমুরের সাথে জুয়েলের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের বুনিবনা ছিলোনা। এ নিয়ে ঝুমুরের পরিবারের সদস্যরা তাকে কথা শুনাতো। এ ঘটনার পরিপ্রেক্ষিতে হয়তো ঝুমুর বৃহস্পতিবার তার বাবার ঘরের সামনে বারিন্দার সাথে গলায় ওরনা পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
শশীভূষণ থানার এসআই মোঃ দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্ততি নিচ্ছে।