অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ১৭ই এপ্রিল ২০২১ | ৪ঠা বৈশাখ ১৪২৮


ভোলায় বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে আলোচনা সাংস্কৃতিক অনুষ্ঠান


ইসতিয়াক আহমেদ

প্রকাশিত: ১৮ই মার্চ ২০২১ রাত ১২:১৪

remove_red_eye

৬৪

ইসতিয়াক আহমেদ \ ভোলায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় ভোলা জেলা প্রশাসনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমীতে এ আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজিত হাওলাদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক  তৌফিক-ই-লাহী চৌধুরী, গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুল মমিন টুলু। আরোও উপস্থিত ছিলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, সিভিল সার্জন সৈয়দ রেজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুন আল ফারুক, ভোলা প্রেসক্লাব সভাপতি ও দৈনিক বাংলার কণ্ঠের সম্পাদক এম হাবিবুর রহমান, ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মাধব চন্দ্র দাস, জেলার বীর মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার শফিকুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইউনুস, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু আবদুল্লাহ খান, জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ এবং জেলা পর্যায়ের কর্মকর্তা।
সাংস্কৃতিক অনুষ্ঠানে পরিবেশনা করেন জেলা শিশু একডেমী ও শিল্পকলা একাডেমির শিল্পীবৃন্দ। অনুষ্ঠানের শেষ পর্যায়ে জেলা শিশু একাডেমি কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও দেশপ্রেম বিষয়ে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।