অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ১৭ই এপ্রিল ২০২১ | ৪ঠা বৈশাখ ১৪২৮


চরফ্যাশনে নির্বাচন পরবর্তী হামলায় আহত-৪


চরফ্যাসন প্রতিনিধি

প্রকাশিত: ১লা মার্চ ২০২১ রাত ১১:৩৪

remove_red_eye

১০৪



চরফ্যাশন প্রতিনিধি : ভোলার চরফ্যাশনে পৌরসভা নির্বাচন পরবর্তী হামলার অভিযোগ উঠেছে। পৌরসভা ১নং ওয়ার্ড নির্বাচীত কাউন্সিলর প্রার্থী স্বপন চৌধুরীর সমর্থকদের হামলায় তার নিকটতম প্রতিদ্ব›দ্বী উট মার্কা প্রতীকের প্রার্থী নাজু পন্ডিতের ৪জন সমর্থক আহত হয় বলে জানা গেছে। সোমবার (১ মার্চ) বিকেলে পৌর ১নং ওয়ার্ড কাইমুদ্দিন হাওলাদার বাড়ি ও একই এলাকার ইমানের দোকানের সামনে ফরিদ পালোয়ানের নেতৃত্বে দুই দফায় তারেক, মামুন, পারভেজ, আলম, ফজলু, ফিরোজ, হাফেজ
মাইনুদ্দিন,কামাল,তুহিনসহ আরও ১০ থেকে ১২জন মিলে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে নাজু পন্ডিতের সমর্থকদের উপর হামলা করে। এসময় ১নং ওয়ার্ড দফাদার বাড়ীর বাসিন্দা মৃত রফিকুল ইসলামের ছেলে মো. রাসেল (৩২) ও  তার স্ত্রী বিবি ফাতেমা (২৭) মা কহিনুর বেগম(৫৫) এবং জমাদার বাড়ীর বাসিন্দা নাসিম জমাদার (৫০) আহত হয়। পরে আহতদের এলাকাবাসী উদ্বার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের পরিবার সন্ধ্যায় সংবাদকর্মীদের কাছে অভিযোগ করে বলেন, সদ্য নব নির্বাচীত পাঞ্জাবী প্রতিকের প্রার্থী স্বপন চৌধুরীর নির্দেশে এবং তার সমর্থক ফরিদ পালোয়ানের নেতৃত্বে এ হামলা করা হয়েছে। আমরা নাজু পন্ডিতের উটপাখি প্রতিকের সমর্থন করায় আমাদের উপর হামলা করেছে আমরা এ হামলার সুষ্ঠু বিচার চাই।
এ অভিযোগ বিষয়ে জানতে স্বপন চৌধুরীকে একাধীকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া যায়নি।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন বলেন, আহতদের পরিবারের লিখিত অভিযোগে একটি মামলা রুজু করা হয়। হামলার ঘটনা তদন্ত করা হবে।