অনলাইন সংস্করণ | ভোলা, সোমবার, ৩০শে নভেম্বর ২০২০ | ১৫ই অগ্রহায়ণ ১৪২৭


ভোলার বোরহানউদ্দিনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুই জন নিহত


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ২১শে নভেম্বর ২০২০ রাত ০১:৪৭

remove_red_eye

১১২

কামরুল ইসলাম,বোরহানউদ্দিন থেকে ফিরে : ভোলার বোরহানউদ্দিন উপজেলায় বেলুন ফুলানোর গ্যাস সিলিন্ডার বিস্ফোরন হয়েছে। এতে করে কলেজ ছাত্রসহ ২ জন নিহত ও ৮ জন আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাত  পৌনে ৯ টার দিকে বোরহানউদ্দিনের  বড় মানিকা ইউনিয়নের বাটামারা পীরগঞ্জ  নামক নসু ব্যপারির মোড় এলাকায় গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস দিয়ে এক ব্যক্তি বেলুন ফুলিয়ে বিক্রি করছিলো। হঠ্যাৎ করে গ্যাস সিলিন্ডার বিস্ফোরন হয়। এতে করে ঘটনা স্থলেই  গ্যাসের বেলুন বিক্রেতা নিরব ও স্থানীয় বাসিন্দা কলেজ ছাত্র মো: হাসনাইন নিহত হন।
স্থানীয়রা জানান, দুর্ঘটনা স্থল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে ওয়াজ মাহফিল চলছিলো। ওই মাহফিলে অনেকেই আসা যাওয়া করছিলো। তখন রাস্তার পাশে নসু ব্যপারির মোড় এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরন হলে আশেপাশের অন্তত ৮ জন পথচারী আহত হয়েছে। তাদের স্থানীয়রা দ্রæত উদ্ধার করে বোরহানউদ্দিন ও ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে নান্নু নামে এক যুবকের অবস্থা আশংকাজনক হওয়ায় রাতেই তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাজহারুল আমিন গ্যাস সিলিন্ডার বিস্ফোনে ২ জন নিহত হওয়া কথা সত্যতা নিশ্চিত করেন। এদিকে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা  ঘটনা স্থল পরিদর্শন করে জানান, তারা নিহত পরিবারকে ১০ হাজার টাকাসহ অন্যন্য প্রয়োজনীয় সহায়তা করা হবে।