অনলাইন সংস্করণ | ভোলা, বুধবার, ২৫শে নভেম্বর ২০২০ | ১১ই অগ্রহায়ণ ১৪২৭


প্রধানমন্ত্রীর নেতৃত্বে অত্যন্ত সুন্দরভাবে বাংলাদেশ এগিয়ে চলেছে:তোফায়েল


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ২০শে অক্টোবর ২০২০ রাত ১০:৫৬

remove_red_eye

৯৮




বাংলার কণ্ঠ প্রতিবেদক : বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অত্যন্ত সুন্দরভাবে বাংলাদেশ এগিয়ে চলেছে। এই করোনা পরিস্থিতির মধ্যে বাংলাদেশের প্রবৃদ্ধি বৃদ্ধি পেয়েছে। আমাদের মাথাপিচু আয় এখন ভারতের চেয়ে বেশি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪ বার প্রধানমন্ত্রী হয়ে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। মঙ্গলবার দুপুরে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ঢাকা থেকে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেছেন।
এসময় তোফায়েল আহমেদ আরো বলেন, করোনার মধ্যে গ্রামে গ্রামে আমরা প্রধানমন্ত্রীর সহায়তা পৌঁছে দিয়েছি। এছাড়া আমরা নিজ উদ্যেগেও মানুষের মাঝে ত্রাণ দিয়েছি। এ সময় দলীয় নেতা-কর্মীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত পথে পরিচালিত হওয়ার আহŸান জানিয়েছেন তোফায়েল আহমেদ। এ সময়য় তিনি ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকমীদের উদ্দেশ্যে  বলেন কেউ যদি চর দখল করে, নদী দখল করে, কেউ যদি অসমাজিক কাজ করে, মানুষের সাথে খারাপ আচরণ করে তা হলে তাদেরকে দলে স্থান দেয়া হবে না।   
ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুছ সালাম মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগ সম্পাদক  জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ যুগ্ন-সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজলার ভাইস চেয়ারম্যান মো: ইউনুস প্রমূখ।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আব্দুস সালাম মাস্টারকে সভাপতি এবং আবুল খায়ের লিটন মালকে  সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট ইউনিয় কমিটি ঘোষণা করা হয়েছে।