অনলাইন সংস্করণ | ভোলা, রবিবার, ২৫শে অক্টোবর ২০২০ | ১০ই কার্তিক ১৪২৭


দৌলতখানে অসহায় পরিবারের মাঝে নৌবাহিনীর খাদ্য সহায়তা প্রদান


দৌলতখান প্রতিনিধি

প্রকাশিত: ২৮শে সেপ্টেম্বর ২০২০ রাত ১০:৩৫

remove_red_eye

৬২



দৌলতখান  প্রতিনিধি : ভোলার দৌলতখানে করোনায় সংকটে থাকা ও বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে খাদ্যসমাগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ নৌবাহিনী।

করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মূহুর্তে জনসাধারনণের সেবায় এগিয়ে আসে বাংলাদেশ নৌবাহিনী। এরই ধারাবাহিকতায় সোমবার সকাল ১১টায়  দৌলতখান উপজেলার আমিরজান গজনবী স্টেডিয়ামে  বন্যায় ও করোনায় অসহায় ক্ষতিগ্রস্থ ৭০টি পরিবারের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে  ত্রাণ সামগ্রী বিতরণ করেন ভোলা নৌবাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার মাজহারুল ইসলাম।
এর আগে  করোনা এবং বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে নৌকা- ভ্যান- ছাগল ও সেলাই মেশিন বিতরণ করেছেন নৌবাহিনী। খাদ্য সহায়তার প্রতিটি প্যাকেটে, আট কেজি করে চাল, এবং ডাল দেয়া হয়। খাদ্য সহায়তা পেয়ে হাসি ফুটেছে কর্মহীন অসহায় পরিবারগুলোর।
ভোলা নৌবাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার মাজহারুল ইসলাম জানান, করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মূহুর্তে জনসাধারনণের সেবায় এগিয়ে আসে বাংলাদেশ নৌবাহিনী। এরই ধারাবাহিকতায় নৌবাহিনীর নিজেস্ব অর্থায়নে ভোলায় করোনায় সংকটে থাকা ও বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় দরিদ্র মানুষের সাহায্যার্থে খাদ্য সামগ্রীসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে  । পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত নৌবাহিনীর এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি ।