অনলাইন সংস্করণ | ভোলা, শুক্রবার, ২রা অক্টোবর ২০২০ | ১৬ই আশ্বিন ১৪২৭


মনপুরার আহত রিকসা চালক মামুনের চিকিৎসা করতে টাকার অভাবে হিমশিম খাচ্ছে অসহায় পরিবার


মেহেদি হাসান নাহিদ ,মনপুরা প্রতিনিধি

প্রকাশিত: ১২ই সেপ্টেম্বর ২০২০ রাত ০৯:৪৮

remove_red_eye

১১৬




মনপুরা প্রতিনিধি : মনপুরার গরীব অসহায় এতিম রিকসা চালক মামুন গত ২৩ আগষ্ট রবিবার উপজেলার হাজির হাট বাজারে ড্রেনের ভিতর পরে তার গলা ঘাড়ের হাড় ভেঙ্গে যায়। গলার ঘাড়ের রগ ছিড়ে যায়। এলাকাবাসী ও স্থানীয় বিত্তবানদের কাছ থেকে  টাকা সংগ্রহ করে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে অসহায় মামুনকে। বর্তমানে ঢাকা কল্যানপুর ইবনেসিনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আট তলা ভবনে ১১নম্বর বেডে। তার চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন। টাকার অভাবে এখন চিকিৎসা করতে হিমশিম খাচ্ছে পরিবার। গত ১ সেপ্টম্বর ইবনেসিনা মেডিকেল কলেজ হাসপাতালে তার অপারেশন করা হয়েছে। তবে ডাক্তারদের ভাষ্যমতে মামুন সুস্থ্য হবে কিন্তু স্বাভাবিক জীবনে আর ফিরে আসতে পারবেনাা। তাকে দীর্ঘদিন ঢাকায় রেখে থেরাপি দিয়ে চিকিৎসা করতে হবে। অসহায় মামুনের চিকিৎসার জন্য কয়েকলক্ষ টাকা প্রয়োজন। মামুন সুস্থ্য হবে তবে সে পরিবারের বোঝা হয়ে দাড়াবে। মামুন ও মামুনের বেঁচে থাকার জন্য তার পরিবারের জন্য দেশের সকল বিত্তবানদের কাছে আর্থিক সহযোগীতা চেয়েছেন অসহায় পরিবার।

এতিম গরীব অসহায় রিকসা চালক মামুনের আকুতি আমি বাচতে চাই। আমাকে বাচান। দেশের সকল বিত্তবানদের কাছে আমার আবেদন আমাকে আমার অবুজ শিশুসন্তানদের কাছে ফিরিয়ে দিন। আপনাদের একটু সহানুভুতি আর একটু সাহায্যই পারে আমার অবুজ দুইটি কন্যা সন্তানদের কাছে ফিরিয়ে দিতে।
অবুঝ শিশু সন্তানের আকুতি মা ও মা বাবা আসবে কখন ? আপনাদের একটু সহানুভুতি আর সাহায্য ছাড়া অবুঝ শিশুর প্রশ্নের জবাব দেওয়া সম্ভব না। আপনাদের সহানুভুতিই পারবে মামুন ও অবুঝ সন্তানদের মুখে হাসি ফুটাতে।
অসহায় রিকসা চালক মামুনের অবুজ ২টি কন্যা সন্তান,মা,স্ত্রী ছাড়া আর কেউ নেই।

আপনি চাইলে সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এতিম অসহায় গরীব রিকসা চালক মামুন ও তার অবুঝ শিশুসন্তান,মা ও পরিবারের মুখে হাসি ফুটাতে পারেন।

মামুনের জন্য
বিকাশ পার্সোনাল  ০১৭২১-৯১৬৯৮৩
অথবা  
মোঃ ছালাহউদ্দিন
সঞ্চয় হিসাব নং- ০৪০৮১০০০০২৫১৩
সোনালী ব্যাংক
মনপুরা শাখা-ভোলা।