অনলাইন সংস্করণ | ভোলা, শুক্রবার, ২রা অক্টোবর ২০২০ | ১৬ই আশ্বিন ১৪২৭


চরফ্যাসনে সাংবাদিক মামুনের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন


চরফ্যাসন প্রতিনিধি

প্রকাশিত: ৮ই সেপ্টেম্বর ২০২০ রাত ১১:১৭

remove_red_eye

৮২




চরফ্যাসন প্রতিনিধি : ভোলার চরফ্যাসনে জনকন্ঠের নিজস্ব সংবাদদাতা এ আর এম মামুন উপর হামলার প্রতিবাদ ও অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে চরফ্যাসনে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা শহরের সদর রোডে এ কর্মসূচি পালন করেন চরফ্যাসন প্রেসক্লাব ও বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-(বিওজেএ) চরফ্যাসন উপজেলা শাখা।
ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে প্রেসক্লাবের সভাপতি  আবুল হাসেম মহাজনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ-সভাপতি এম আমির হোসেন, বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-(বিওজেএ) চরফ্যাসন উপজেলা শাখার সভাপতি নোমান সিকদার, সাধারণ সম্পাদক মিজান নয়ন, দক্ষিণ আইচা প্রেসক্লাবের সভাপতি ইয়াছিন মোহাম্মদ, শশীভ‚ষণ প্রেসক্লাবের সভাপতি তাপস দেবনাথ, সম্পাদক এম আর রুবেল, দুলারহাট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হান্নানসহ উপজেলার গনমাধ্যমকর্মীরা।
এ সময় বক্তারা অবিলম্বে হামলাকারী শিক্ষক নামধারী সন্ত্রাসী জাকির হোসেন, গোলাম হোসেন সেন্টু, মাহাবুব ও কালাম সহ অভিযুক্তদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান। অভিযুক্তদের গ্রেফতার না হলে আরও কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।
উলেখ্য, সংবাদ প্রকাশের জেরধরে শুক্রবার রাত সাড়ে ১০টায় চরফ্যাসন সদরের কালিবাড়ী রোডে সাংবাদিক মামুন ও শাহ কামালের উপর হামলা চালিয়ে হত্যার চেষ্টা শিক্ষক নামধারী সন্ত্রাসী জাকির হোসেন, গোলাম হোসেন সেন্টু, মাহাবুব ও কালামসহ এক দল সন্ত্রাসী। এই ঘটনায় এ আর এম মামুন বাদী হয়ে চরফ্যাসন থানায় এজাহার দাখিল করেছেন। তবে থানা পুলিশ এখনো এজাহারটি রুজু করেননি। উল্টো সোমবার হামলাকারীদের কাছ একটি কাউন্টার অভিযোগ নিয়েছেন।