অনলাইন সংস্করণ | ভোলা, শুক্রবার, ২রা অক্টোবর ২০২০ | ১৬ই আশ্বিন ১৪২৭


চরফ্যাশনে বিডি ক্লিনের বৃক্ষরোপণ কর্মসূচী


চরফ্যাসন প্রতিনিধি

প্রকাশিত: ১লা সেপ্টেম্বর ২০২০ রাত ০৯:৪৫

remove_red_eye

২৫



এআর সোহেব চৌধুরী , চরফ্যাশন : চরফ্যাশনে বিডি ক্লিনের পক্ষ থেকে চরফ্যাশন সরকারি কলেজে পরিচ্ছন্ন অভিযানের পাশাপাশি বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে।
বাংলাদেশকে পরিস্কার পরিচ্ছন্ন রাখার সপথ পাঠের মধ্য দিয়ে মঙ্গলবার দুপুরে কলেজ প্রাঙ্গণে এ কর্মসূচী পালিত হয়। এসময় কলেজ অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল এর সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন ফলদ ও ঔষধি গাছের চারা রোপন করে এ কর্মসূচী উদ্বোধন করেন।
বিশেষ অতিথিদের মধ্যে যুবলিগ নেতা ইউসুফ হোসাইন ইমন, অন্যান্য অতিথিদের মধ্যে বিডি ক্লিনের চরফ্যাশন টিম লিডার আতিকুর রহমান শিপন,আদিত্য শরর্মা বিডি ক্লিন ঢাকা দক্ষিন সদস্য,সোয়াইব হোসেন (আইটি),ইলিয়াস,নাদিম হাসান সদস্য ভোলা বিডি ক্লিন,চরফ্যাশন বিডি ক্লিনের সদস্য বাবু, নাইম,সাফা,জাহেদ,আকতার,রাকিব,সানজা,আরজু মনি,সুমি ও অপিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, বৃক্ষ মানব জাতির জন্য আর্শিবাদ স্বরূপ। বৃক্ষ কার্বন ডাই অক্সাইডকে গ্রহন মানুষের জন্য দূষন মুক্ত অক্সিজেন সরবরাহ করে। এছাড়াও বৃক্ষ পরিবেশ ও জলবায়ুর বিরূপ প্রতিক্রিয়া থেকে পরিবেশের ভারসাম্য রক্ষা করে। আর এজন্য বেশি বেশি বৃক্ষরোপন করতে হবে। পরে উপজেলা নির্বাহি কর্মকর্তা আয়োজক বিডি ক্লিনের সকল সদস্যদের ধন্যবাদ জানান।