অনলাইন সংস্করণ | ভোলা, বৃহঃস্পতিবার, ১লা অক্টোবর ২০২০ | ১৫ই আশ্বিন ১৪২৭


চরফ্যাশনে এবিএফজি’র আঞ্চলিক কমিটি গঠন


চরফ্যাসন প্রতিনিধি

প্রকাশিত: ২৯শে আগস্ট ২০২০ রাত ০৯:২১

remove_red_eye

১৪৮



এআর সোহেব চৌধুরী, চরফ্যাশন : জলবায়ু পরিবর্তনে বৃক্ষরোপণ কর্মসূচির পাশাপাশি সামাজিক অবক্ষয় থেকে শিশু ও কিশোরদের সমাজের মূল ধারায় ফিরিয়ে আনার লক্ষে কাজ করছে এসোসিয়েশন অব বাংলাদেশ ফ্রেশার জেনারেশন। আর এ কার্যক্রমকে গতিশীল করার জন্য ভোলার চরফ্যাশনে এবিএফজি'র থানা ও কলেজসহ আঞ্চলিক কমিটি গঠন এবং বৃক্ষরোপণ কর্মসূচীর মাধ্যমে সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে এগি যাচ্ছে সামাজিক এ সংগঠনটি।

আর এ ধারাবাহিকতায় শনিবার সকালে এসোসিয়েশন অব বাংলাদেশ ফ্রেশার জেনারেশন এর চরফ্যাশন উপজেলা আঞ্চলিক কমিটির আওতায় দুলারহাট নীলিমা জ্যাকব ডিগ্রি কলেজের মিলনায়তনে    দুলারহাট থানা আঞ্চলিক কমিটি ঘোঠন করা হয়েছে।

এসোসিয়েশন অব বাংলাদেশ ফ্রেশার জেনারেশন এর প্রতিষ্ঠাতা তৌকিদ সাব্বির এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে দুলারহাট নীলিমা জ্যাকব ডিগ্রি কলেজের অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র বলেন, পরিবেশ বিপর্যয়ের হাত থেকে সবুজ পৃথিবীকে বাঁচাতে হলে নব প্রজন্মের অংশগ্রহণে   নিজের পরিবার ও নিজ বাড়ির আঙ্গিনা থেকে কাজ শুরু করতে হবে। এছাড়াও নিজেকে সামাজিক অবক্ষয়ের হাত বাঁচাতে হলে নির্দিষ্ট রুটিন মেনে সুশিক্ষায় শিক্ষিত হয়ে বাংলাদেশের জনগণকে মানব সম্পদে গড়ে তুলতে তরুন প্রজন্মকেই কাজ করতে হবে। পরে এবিএফজি এর সহ প্রতিষ্ঠাতা আব্দুল আজিজ ৫১ সদস্য বিশিষ্ট দুলারহাট থানা আঞ্চলিক কমিটি ঘোষণা করেন।