অনলাইন সংস্করণ | ভোলা, বৃহঃস্পতিবার, ১লা অক্টোবর ২০২০ | ১৬ই আশ্বিন ১৪২৭


চরফ্যাসনের যুবলীগ নেতার মৃতদেহ কীর্তনখোলা নদী থেকে উদ্ধার


চরফ্যাসন প্রতিনিধি

প্রকাশিত: ১৬ই আগস্ট ২০২০ রাত ০৯:০৪

remove_red_eye

১৬৭



চরফ্যাসন প্রতিনিধি : ভোলার চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. ফয়েজ মাহমুদ (৪০)  ট্রলার থেকে নদীতে পড়ে নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর কীর্তনখোলা নদী থেকে তার ভাসমান লাশ উদ্ধার করেছে বরিশাল বন্দর নৌ-পুলিশ। রবিবার সকালে বরিশাল কীর্তনখোলা নদীতে ফয়েজ মাহমুদের লাশ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশকে খবর দিলে বরিশাল বন্দর নৌ-পুলিশ লাশ উদ্ধার করে।
নিহত যুবলীগ সভাপতি মো.ফয়েজ মাহমুদ উপজেলার ওসমানগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মৃত মো. সুলতান আহম্মদের ছেলে। চরফ্যাশন উপজেলা যুবলীগ নেতা সাবেক কাউন্সিলর মো. জহির রায়হান জানান, গত ১২ আগষ্ট ফয়েজ মাহমুদ বরিশালের কীর্তনখোলা নদী পারাপারের জন্য ট্রলারে উঠেন। ট্রলারটি মাঝ নদীতে গেলে সে ট্রলার থেকে নদীতে পরে যায়। পরবর্তীতে নৌ-পুলিশ ও ডুবুরি দল অনেক খোজাঁখুজি করেও তাকে পাওয়া যায়নি। পাঁচ দিন পর সকালে তার লাশ কীর্তনখোলা নদীতে ভেসে উঠলে বরিশাল বন্দর নৌ-পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন।
এদিকে যুবলীগ সভাপতি মো.ফয়েজ মাহমুদের অকাল মৃত্যুতে শোক  প্রকাশ করেছেন ভোলা-৪ (চরফ্যাসন-মনপুরা) আসনের সংসদ সদস্য ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। তিনি এক শোক বার্তায় মরহুমের আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। এছাড়াও তার মৃত্যুতে চরফ্যাশন উপজেলা যুবলীগের পক্ষ থেকে গভীর শোক ও তার শোকার্ত পরিবারের  প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।