অনলাইন সংস্করণ | ভোলা, বৃহঃস্পতিবার, ১লা অক্টোবর ২০২০ | ১৫ই আশ্বিন ১৪২৭


ভোলায় জোয়ারের পানিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ১০ই আগস্ট ২০২০ সন্ধ্যা ০৭:৩০

remove_red_eye

৬২

বাংলার কন্ঠ প্রতিবেদক: ভোলার দৌলতখানে অতি জোয়ারের পানিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেন ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল। সোমবার (১০ আগস্ট) সকালে উপজেলার ভবানীপুর ইউনিয়নের কালিয়া গ্রামে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে ৫০ পরিবারকে ৫ হাজার টাকা করে বিতরণ করেন। এসময় তিনি ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ এলাকা পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মনজুরুল আলম খান, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান হামিদুর রহমান টিপু, ভবানীপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম নবী নবু। গত ৫ আগস্ট অতিজোয়ারের প্রভাবে ভবানীপুর, সৈয়দপুর, হাজীপুর, মদনপুর ইউনিয়নের শত শত ঘরবাড়ী ক্ষতিগ্রস্থ হয়। তাদের সহায়তা প্রদান করেন আলী আজম মুকুল।

এসময় আলী আজম মুকুল বলেন, উজান থেকে নেমে আসা অতি জোয়ারের পানিতে দৌলতখানে নিন্মাঞ্চল প্লাবিত হয়। যার ফলে শত শত পরিবারের ফসল, মাছ সহ ঘরবাড়ীর ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এসব পরিবার যাতে আবার ঘুরে দাঁড়াতে পারে সে জন্য ক্ষতিগ্রস্তদের চিহ্নিত করে তাদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছি। এছাড়াও জেলা প্রশাসকের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন, চাল বিতরন করা হবে। যেসব এলাকায় রাস্তাঘাটের ক্ষতি হয়েছে সেগুলো দ্রুত সংস্কারের ব্যবস্থা গ্রহণ করবো।