অনলাইন সংস্করণ | ভোলা, শুক্রবার, ২রা অক্টোবর ২০২০ | ১৬ই আশ্বিন ১৪২৭


ইলিশায় সমাজ কল্যাণ সেচ্ছাসেবী সংগঠনে মতবিনিময় সভা


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ১৬ই জুলাই ২০২০ সকাল ০৯:২৪

remove_red_eye

৭৮

বাংলার কন্ঠ প্রতিবেদক: ভোলায় ইলিশা সমাজ কল্যাণ সেচ্ছাসেবী সংগঠনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে ইলিশা বাজার এলাকায় এই সভা অনুষ্ঠিত হয়।


সংগঠনের সহ-সভাপতি ইকবাল হোসেন রাজুর সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক ইয়ামিন হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইলিশা ইউপি চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান, বিশেষ অতিথি ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক সরোয়ার্দী মাষ্টার, সহ-সভাপতি হোসেন মিয়া, সাইদ আলী জমাদার, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন বাবুল, নৌ থানা ওসি সুজন পাল, ইলিশা ফাঁড়ির উপ-পুলিশ পরিদর্শক রতন কুমার শীলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত অতিথিবৃন্দ ও সংগঠনের অন্যান্য সদস্যরা।


সভায় বক্তৃতারা সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সংগঠনের সকল সদস্যদের ধন্যবাদ জ্ঞাপক করে বক্তৃতারা বলেন, একটি সামাজিক সংগঠন হলে ভাগ্য খুলে অসহায় দুস্ত মানুষের। কারণ সকল সামাজিক সংগঠন সবসময় অসহায় দুস্ত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সেবা করে যায়। এরকমই একটি সামাজিক সংগঠন ইলিশা সমাজ কল্যাণ সেচ্ছাসেবী সংগঠন। আমরা আশাকরি এই সংগঠন সবসময় অসহায় দুস্ত অবহেলিত মানুষের পাশে থাকবে সবসময়। ২০১৯ সালের ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবসের অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রতিষ্ঠিত হয় এই সংগঠনটি।