অনলাইন সংস্করণ | ভোলা, বৃহঃস্পতিবার, ১লা অক্টোবর ২০২০ | ১৬ই আশ্বিন ১৪২৭


ভোলায় মাস্ক না পড়ায় ৯ জনকে জরিমানা


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ৯ই জুলাই ২০২০ সকাল ০৯:২৫

remove_red_eye

৫৭১

বাংলার কন্ঠ প্রতিবেদক:  ভোলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান চালিয়ে মাস্ক না পড়ায় জনকে জরিমানা করা হয়েছে। এসময় মাস্কবিহীন পথচারীদের মাঝে মাস্ক বিতরন করা হয়। বুধবার (০৯ জুলাই) ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়েছে।


জানা গেছে, ভোলা শহরেরর বরিশাল দালান, বাংলাস্কুল মোড়, নতুন বাজার ও সরকারী স্কুলের সামনে ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। এসময় মাস্ক না পড়ার অপরাধে ৯ পথচারীকে ৩৩০ টাকা জরিমানা করা হয়। এসময় যেসব পথচারী মাস্কবিহীন চলাফেরা করছেন তাদের মাঝে প্রায় শতাধিক মাস্ক বিতরন করেন মিজানুর রহমান।


এসময় তিনি বলেন, করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধের লক্ষ্যে শহরের গুরুত্বপূর্ণ স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেছি। এ সময় ৯জন পথচারীকে মাস্ক না পড়ার অপরাধে জরিমানা করে ছেড়ে দিয়েছি। যারা মাস্ক পড়ে বের হয়নি এমন কিছু পথচারীর মাঝে মাস্ক বিতরন করেছি। তিনি বলেন, মানুষ যদি নিজ থেকে সচেতন না হয় তাহলে এই করোনাভাইরাস প্রতিরোধ করা সম্ভব হবে না। এজন্য সকলকে নিজ থেকে সচেতন হতে হবে। করোনা দুর্যোগকালীন সময়ে আমাদের সচেতনতামূলক এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।