অনলাইন সংস্করণ | ভোলা, বৃহঃস্পতিবার, ১লা অক্টোবর ২০২০ | ১৬ই আশ্বিন ১৪২৭


মনপুরায় নিখোঁজ বৃদ্ধের মরদেহ উদ্ধার


মনপুরা প্রতিনিধি

প্রকাশিত: ২২শে জুন ২০২০ রাত ১০:৫০

remove_red_eye

২৭৫

মনপুরা প্রতিনিধি:: ভোলার মনপুরায় বাগানে লাকড়ী আনতে গিয়ে নিখোঁঁজ হওয়া এক বৃদ্ধের মরদেহ একদিন পর উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের জনতা বাজার সংলগ্ন কেওড়া বাগানের পাশের জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে রোববার বিকেলে ওই বাগানে লাকড়ী আনতে যান ওই বৃদ্ধ। নিখোঁজের পর উদ্ধার হওয়া বৃদ্ধ হলেন, উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল লতিফ (৭৫)। পরে মৃত বৃদ্ধের লাশ সন্ধ্যায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানা যায়, রোববার বিকেলে উপজেলার দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল লতিফ (৭৫) বাড়ি সংলগ্ন কেওড়া বাগানে লাকড়ী সংগ্রহ করতে যায়। দুপুর গড়িয়ে সন্ধ্যা হলেও বাড়িতে পেরেনি আব্দুল লতিফ। বাড়িতে না ফেরায় তার আত্মীয়-সবজনরা খোঁজাখুঁজি শুরু করে। রাত পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি বৃদ্ধ আব্দুল লতিফের।

পরদিন সোমবার সকাল থেকে অনেক খোঁজাখুঁজির পর বিকেলে স্থানীয় জনতা বাজার সংলগ্ন কেওড়া বাগানের পাশের জমিতে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। পরে মৃত আব্দুল লতিফকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এই ব্যাপারে মনপুরা থানা অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন জানান, বাগানে লাকড়ী আনতে গিয়ে বার্ধক্যজনিত কারনে মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে।