অনলাইন সংস্করণ | ভোলা, বুধবার, ৩রা জুন ২০২০ | ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭


জেলেদের আহরিত ইলিশ দেশের চাহিদা পুরন করে বৈদেশিক মুদ্রা অর্জন করছে: এমপি শাওন


তজুমদ্দিন প্রতিনিধি

প্রকাশিত: ১৬ই মে ২০২০ রাত ০৮:১৮

remove_red_eye

২৭

তজুমদ্দিন প্রতিনিধি:: ভোলার তজুমদ্দিনের সোনাপুর ও মলংচড়া ইউনিয়নে ৪ হাজার ২ শত জেলেকে মৎস্য ভিজিএফ-খাদ্য শস্য এবং ১ হাজার প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।


শনিবার সকালে সোনাপুর ও মলংচড়া ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন কর্তৃক আয়োজিত প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার বিশেষ উপহার মৎস্য ভিজিএফ খাদ্য শস্য  জেলেদের হাতে তুলে দেন ভোলা-৩ ( লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন । এছাড়াও এমপি শাওন নিজস্ব জাকাতের তহবিল থেকে দুই ইউনিয়নের ১ হাজার কর্মহীন দুস্থ্য হতদরিদ্র রোজাদারদের পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।


এসময় এমপি শাওন বলেন, নিষেধাজ্ঞায় বেকার জেলেদের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিজিএফ খাদ্য সহায়তা চালু করেছেন। জেলেদের আহরিত ইলিশ দেশের চাহিদা পুরন করে বৈদেশিক মুদ্রা অর্জন করছে। মৎস্যজীবি জেলেদের এই পেশাকে টিকিয়ে রাখতে শেখ হাসিনা সকল চেস্টা অব্যাহত রেখেছেন।


এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা  চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, উপজেলা আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইসচেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মলংচড়া ইউপি চেয়ারম্যান নুরনবী শিকদার বাবুল, সোনাপুর ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু, থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক, উপজেলা মৎস্য কর্মকর্তা মাহফুজুর রহমান, অধ্যক্ষ হেলালউদ্দিন সুমন, যুবলীগ সভাপতি শহিদুল্যাহ কিরন, জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিশু প্রমুখ।




আজকের সাহরীর ও ইফতারে সময় সূচী ভোলা জেলার জন্য