অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ৬ই জুন ২০২০ | ২৩শে জ্যৈষ্ঠ ১৪২৭


মনপুরায় ২ শত অসহায় পরিবারে ঈদ উপহার দিলো স্কুলের প্রাক্তন শিক্ষার্থীরা


মনপুরা প্রতিনিধি

প্রকাশিত: ১৬ই মে ২০২০ সন্ধ্যা ০৭:৫৫

remove_red_eye

২৮

মনপুরা প্রতিনিধি:: ভোলার মনপুরায় সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ে পড়–য়া প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্যোগে অসহায় কর্মহীন হয়ে পড়া ২ শত পরিবারের মাঝে প্রীতি ঈদ উপহার দেওয়া হয়।

প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মধ্যে বর্তমান মানিকগঞ্জ হরিরামপুর উপজেলা নির্বাহী অফিসার, স্কুলের শিক্ষক, পুলিশ সদস্য, ব্যাংকার, সেনাবাহিনী সদস্য, ব্যবসায়ী ও বেসরকারি চাকুরীজীবিরা ঈদ উপহার দেওয়ার সহযোগিতা করেন।

শনিবার বেলা ১১ টায় সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে এই ঈদ উপহার দেওয়া হয়। উপহার সামগ্রী মধ্যে, সেমাই, দুধ, পেঁয়াজ, মশারীর ডাল, তেল লবণ, সাবান ও মাক্স দেওয়া হয়।

এছাড়াও উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের ৪৫০ অসহায় পরিবারের মাঝে ২০ কেজি করে জিআর চাল ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে ১০৯৮ জেলে পরিবারের মাঝে মে মাসের ৪০ কেজি করে ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, আ’লীগ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন মিয়া, আ’লীগ যুগ্ন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামাল উদ্দিন, মৎস্য কর্মকর্তা তারিকুল ইসলাম, একাডেমিক সুপার ভাইজার মোঃ জাকির হোসেন সহ অন্যান্যরা।




আজকের সাহরীর ও ইফতারে সময় সূচী ভোলা জেলার জন্য