অনলাইন সংস্করণ | ভোলা, মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪ | ৯ই বৈশাখ ১৪৩১


ভোলায় পবিত্র রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করলেন কাঞ্চন-ফাতেমা ফাউন্ডেশন


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ১১ই মার্চ ২০২৪ সন্ধ্যা ০৬:৩৮

remove_red_eye

৪৪

বাংলার কণ্ঠ প্রতিবেদক : পবিত্র মাহে রমজানকে সামনে রেখে ভোলায় দরিদ্র ও অসচ্ছল পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন দাতব্য প্রতিষ্ঠ কাঞ্চন ফাতিমা ফাউন্ডেশন।

সোমার সকালে ভোলার ইলিশা সড়কের পাশে  সংস্থার   কার্যালয়ের সামনে সাড়ে পাচঁশ পরিরারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী সহ বিভিন্ন উপকরণ বিতরণ করেছে ফাউন্ডেশনটি। 

কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশনের নির্বাহী সদস্য সুলতান মাহমুদ মঞ্জিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ইফতার ও খাদ্যসামগ্রী বিতরন করেন। এসময় বিতরন খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১কেজি ছোলা, ১ কেজি চিনি, ১কেজি ডাল, ২কেজি পেয়াঁজ,৩কেজি আলু, ১ কেজি চিড়া, ১ লিটার তেল,১কেজি লবন,মুড়ি ১ কেজি, খেজুর ১কেজি সহ ১১ টি আইটেমর প্যাকেট তুলে দেন সাড়ে পাঁচ শ অস্বচ্ছল পরিবারের মাঝে।নিত্যপন্যের লাগামহীন উর্ধ্বগতির মধ্যে  এমন সহায়তায় হাসি ফুটিয়েছে সুবিধাভোগীদের।

এসময় কাঞ্চন-ফাতেমা   ফাউন্ডেশনের সদস্য আশরাফুল হক সোহেল, বেনুপাল সহ সংগঠনের স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশন ২০১৮ সাল থেকে ভোলা জেলার প্রত্যন্ত অঞ্চলে দরিদ্র অসহায় মানুষকে স্বাবলম্বী করার জন্য রিকশা, ভ্যানগাড়ি, সেলাই মেশিন, গরু, ঈদ উপহার, চিকিৎসা সেবাসহ বিভিন্ন সহযোগিতা করে আসছে।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠা সভাপতি ফাহামিনা মাসুদ শুভ্রা বলেন, সমাজের অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যেতে চায় কাঞ্চন-ফাতেমা ফাউন্ডেশন। ভবিষ্যতেও তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।