অনলাইন সংস্করণ | ভোলা, মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪ | ৯ই বৈশাখ ১৪৩১


ভোলার পূর্ব ইলিশায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের গনসংযোগ ও মতবিনময় সভা


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ৬ই মার্চ ২০২৪ রাত ১০:৪১

remove_red_eye

১২১



মলয় দে: ভোলায় আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন ভোলা সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মো: মোশারফ হোসেন। গত কয়েক সপ্তাহ ধরে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে গনসংযোগ  ও  মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

বুধবার সন্ধ্যায় ভোলার পূর্ব ইলিশা নিজাম উদ্দিন মাধ্যমিক বিদ্যালয় এলাকায় গনসংযোগ করেন ভোলা সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো: মোশারফ হোসেন। পরে পূর্ব ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহরাওয়ার্দী মাস্টার এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো: মোশারফ হোসেন ।
এসময় তিনি বলেন, বিগত দিনে তিনি এলাকার মানুষের সুখে দু:খে পাশে ছিলেন। বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছেন। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার জন্য আগামী নির্বাচনে সকলের সমর্থন ও দোয়া কামনা করেন। এছাড়াও নির্বাচনের জন্য তার কর্র্মী সমর্থকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহবান জানান।
সভায় এ সময়  বক্তব্য রাখেন,আসন্ন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পূর্ব ইলিশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ হাছনাইন আহমেদ হাসান মিয়া প্রমুখ। সভায় বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যসহ  জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।