অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ৩০শে মে ২০২০ | ১৬ই জ্যৈষ্ঠ ১৪২৭


বঙ্গবন্ধুর খুনি বহিস্কৃত ক্যাপ্টেন মাজেদের লাশ ভোলায় আনতে দেওয়া হবে না : এমপি শাওন


জসিম জনি

প্রকাশিত: ১২ই এপ্রিল ২০২০ রাত ০১:৫১

remove_red_eye

৩১



লালমোহন  প্রতিনিধি : বঙ্গবন্ধুর খুনি বহিস্কৃত ক্যাপ্টেন মাজেদের ফাঁসি দ্রæত কার্যকর ও লাশ ভোলার মাটিতে দাফন করতে দেওয়া হবে না বলে জানিয়েছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। শনিবার বিকেলে লালমোহন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমপি শাওন এসব কথা বলেন।এসময় তিনি বলেন, বিশ্ব যখন করোনায় স্থবির হয়ে পড়েছে, তখনি খুনি কুলাঙ্গার মাজেদকে গ্রেফতার বাঙালির হৃদয়ে স্বস্তি এনেছে। তার ফাঁসি দ্রæত কার্যকর করে ভোলাকে কলঙ্কমুক্ত করতে হবে। খুনি মাজেদের লাশ ভোলাবাসী গ্রহণ করবে না। তার লাশ প্রয়োজনে বঙ্গপোসাগরে ভাসিয়ে দিতে বলেন এমপি শাওন।
এমপি শাওন বলেন, বহিস্কৃত ক্যাপ্টেন মাজেদ জাতীর পিতাকে স্ব-পরিবারে হত্যা করেছে। জাতীয় চার নেতাকে হত্যারও নেতৃত্বে দিয়েছিল সে। জাতীর পিতার জন্মশত বার্ষিকীতে তার গ্রেফতারের খবরটি একটি সুসংবাদ।
এসময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনজু তালুকদার, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. শাহিন, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলু দেওয়ান প্রমূখ উপস্থিত ছিলেন।




আজকের সাহরীর ও ইফতারে সময় সূচী ভোলা জেলার জন্য



আরও...