অনলাইন সংস্করণ | ভোলা, সোমবার, ২৮শে নভেম্বর ২০২২ | ১৪ই অগ্রহায়ণ ১৪২৯


মিডিয়া-সংবাদপত্রবাহী গাড়িও চলবে: কাদের


বাংলার কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ৫ই এপ্রিল ২০২০ রাত ০২:৩২

remove_red_eye

৪৯৬

বাংলার কণ্ঠ ডেস্ক : করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় দেশব্যাপী চলমান গণপরিবহন বন্ধের সিদ্ধান্তের মধ্যে মিডিয়া ও সংবাদপত্রবাহী গাড়ি আওতামুক্ত থাকবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

দেশব্যাপী চলমান গণপরিবহন বন্ধের সিদ্ধান্ত আগামী ১১ এপ্রিল পর্যন্ত বর্ধিত করার সিদ্ধান্ত জানিয়ে শনিবার (৪ এপ্রিল)  দুপুরে এক বিজ্ঞপ্তি দেয় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ।

এতে বলা হয়, পণ্য পরিবহন, জরুরি সেবা, জ্বালানি, ওষুধ, পচনশীল ও ত্রাণবাহী পরিবহন এ নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে। পণ্যবাহী যানবাহনে যাত্রী পরিবহন করা যাবে না। তবে বিজ্ঞপ্তিতে মিডিয়ার গাড়ির বিষয়টি উল্লেখ ছিল না।

ওবায়দুল কাদেরের উদ্ধৃতি দিয়ে সন্ধ্যায় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য অফিসার মো. আবু নাছের এক বিজ্ঞপ্তিতে জানান, গণপরিবহন বন্ধের সিদ্ধান্তের আওতামুক্ত থাকবে মিডিয়া ও সংবাদপত্রবাহী গাড়ি। 

করোনা ভাইরাসের কারণে সাধারণ ছুটির মধ্যে এর আগে আগামী ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল সারাদেশে গণপরিবহন বন্ধের সিদ্ধান্ত নিয়েছিল সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ।

দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের প্রভাব বাড়তে থাকায় আগামী ১১ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি বাড়ায় সরকার। এছাড়াও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে আগামী ৯ এপ্রিল পর্যন্ত।


করোনা