ভোলা, মঙ্গলবার, ৩১শে মার্চ ২০২০ | ১৭ই চৈত্র ১৪২৬

বাংলার কণ্ঠ প্রতিবেদক


১৪ই মার্চ ২০২০ রাত ১০:২৯




ভোলায় দিন ব্যাপী বঙ্গবন্ধু ক্রিকেট উৎসব

ক্রিকেট



বাংলার কণ্ঠ প্রতিবেদক : ‘খেলাধুলায় গড়বো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ভোলায় বিভিন্ন বয়সের ক্ষুদে ক্রিকেটারদের নিয়ে দিন ব্যাপী ক্রিকেট উৎসব অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ মার্চ) ভোলা গজনবী স্টেডিয়ামে এই উৎসব অনুষ্ঠিত। ভোলা ক্রিকেট একাডেমী দিন ব্যাপী এই ক্রিকেট উৎসবের আয়োজন করেন। উৎসবকে ঘিরে যেনে নবীন প্রবীন খেলোয়াড়দের মিলন মেলায় পরিনত হয়। সকালে ক্রিকেট উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান মো: আব্দুল মমিন টুলু।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন,জেলা পরিষদ এর প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, ভোলা জেলা ফুটবল অ্যাসোসিয়েশন সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম নকীব,ভোলা প্রেস ক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান,ভোলা পৌর সভার প্যানেল মেয়র শাহ আলম ও মঞ্জুরুল আলম প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন  ভোলা জেলা ক্রিড়া সংস্থার সাবেক সেক্রেটারী রাইসুল আলম,ভোলা জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক ইয়ারুল আলম লিটন,কাউন্সিলার সালাউদ্দিন লিংকন, ইরফানুর রহমান মিথুন মোল্লা,আতিকুর রহমান, সোনিয়া আক্তার,স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক আবু সায়েম,ভোলা জেলা ক্রিড়া সংস্থার সহ-সম্পাদক রবিন চৌধুরী,যুগ্ম-সম্পাদক রাজীব চৌধুরী সহ ক্রিড়া সংস্থার নির্বাহী সদস্য,সাংবাদিক ,কোচ খেলোয়াড়ার বৃন্দ ।
দিনব্যাপী আয়োজনে ছিলো  ভোলা ক্রিকেট একাডেমী খেলোয়াড়দের অংশ গ্রহনে ক্রিকেট ফেস্টিবাল অনুষ্ঠিত হয়। পরে দুপুরে মধ্য ভোজ ও রাতে জাঁকজমক পূর্ন আতশবাজি  ডিসপ্লে আয়োজন করা হয়।
ভোলা জেলা ক্রিকেট একাডেমীর সম্মনয়কারী ও জেলা ক্রিড়া সংস্থার সহ-সম্পাদক মুনতাসির আলম চৌধুরী রবিন জানায়, মূলত হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ভোলা ক্রিকেট একাডেমী খেলোয়াড়দের নিয়ে দিন ব্যাপী এই আয়োজন করে থাকেন। এর মাধ্যমে এই প্রজম্মে খেলোয়াড়রা যেমন খেলাধুলায় বাড়তি অনুপ্রেরনা পাবে তেমনি করে এই প্রজন্মের খেলোয়াড়রা মুজিব সম্পর্কে জানতে পারবে।