ভোলা, বুধবার, ১লা এপ্রিল ২০২০ | ১৭ই চৈত্র ১৪২৬

ইসতিয়াক আহমেদ


৬ই মার্চ ২০২০ রাত ০৯:৪৫




ভোলায় ছুটির দিনে শিল্প ও বাণিজ্য মেলায় ক্রেতাদের উপচে পড়া ভিড়

অর্থ বাণিজ্য


ইসতিয়াক আহমেদ : ভোলায় জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা। প্রতিদিনই বাড়ছে পুরুষের পাশাপাশি নারী ক্রেতাদের ভিড়। বিশেষ করে শুক্রবার ছুটির দিনে মেলা প্রাঙ্গণে বিপুলসংখ্যক দর্শনার্থীদের ভিড় দেখা গেছে। ভোলা জেলা শহরের পুলিশ লাইন মাঠে আয়োজিত এ মেলার আয়োজন করেছে পুলিশ নারী কল্যাণ সমিতি সমিতি। গত  ১৬ মার্চ মেলার উদ্বোধন করা হয়।
শিল্প ও বাণিজ্য মেলার এস.আর.টি.সি.এল মোঃ আকতারুজ্জামান জানান, মেলায় বিভিন্ন ধরনের ৬৫টি প্রদর্শনী স্টল স্থাপন করা হয়েছে। এর মধ্যে আছে কাপড়, তৈজসপত্র, প্রসাধনী সামগ্রী, জুতা, ইলেক্ট্রনিক্স সামগ্রী ও বিভিন্ন ধরনের খাবারের দোকান। দর্শনার্থীদের বিনোদনের জন্য আছে সার্কাস, নাগরদোলা, মৃত্যুকুপ মোটর কার ও মোটর সাইকেল খেলা। তিনি আরো বলেন, মেলায় আশানুরূপ ভাবে এখনো বিক্রি হচ্ছে না।  তবে আশা করছি সামনে দিনগুলোতে মেলা আরো জমে উঠবে।
গতকাল শুক্রবার রাতে মেলা প্রাঙ্গণে গিয়ে দেখা যায়, বিপুলসংখ্যক নারী-পুরুষ মেলায় এসেছেন। তাঁরা বিভিন্ন দোকানে ঘুরে ঘুরে জিনিসপত্র দেখছেন। অনেকে আবার কেনাকাটাও করছেন।
এছাড়াও মেলায় রয়েছে, প্রবেশে টিকিটের উপর কুপন ড্র ১ম পুরস্কার রয়েছে মোটর সাইকেলসহ আকর্ষণীয় বিভিন্ন পুরুষ্কার। যা প্রতি সপ্তাহের বুধবার লটারির মাধ্যমে ড্র হয়।