ভোলা, সোমবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২০ | ১২ই ফাল্গুন ১৪২৬

বাংলার কণ্ঠ প্রতিবেদক


৩০শে জানুয়ারী ২০২০ রাত ১০:৫২




ভোলার জাঙ্গালীয়াতে শ্বশুর বাড়িতে গৃহবধূকে হত্যার অভিযোগ

ভোলা সদর





বাংলার কণ্ঠ প্রতিবেদক : ভোলায় খুশি বেগম (২৩) নামে এক গৃহবধূ শ্বশুর বাড়ির নির্যাতনে নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার ভোর তার লাশ শ্বশুর বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের জাঙ্গালিয়া সদুর চর গ্রামে এ ঘটনা ঘটে।  খুশি বেগম  প্রবাসি মহিউদ্দিনের স্ত্রী। ঘটনার পর থেকে শশুড়বাড়ির লোকজন পলাতক রয়েছে। এ ঘটনায় ভোলা থানায় একটি মামলা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, প্রায় ৩ বছর আগে খুশি বেগমের সাথে মহিউদ্দিনের বিয়ে হয়। মহিউদ্দিন ওমান থাকতো। প্রায় দের মাস আগে সে দেশে ফিরে আসে। শ্বশুর শ্বাশুরি নির্যাতন করায়  খুশি বেগম তার বাপের বাড়ি চলে আসেন। গত ১৫ দিন আগে তার স্বামী স্ত্রীকে বুঝিয়ে তাাদের বাড়িতে নিয়ে আসে। কিন্তু বৃহস্পতিবার সকালে পুলিশ খবর পেয়ে শ্বশুর বাড়ি থেকে খুশি বেগমের মৃত দেহ  উদ্ধার  করে। এসময় পুলিশ ডিশ লাইনের তার উদ্ধার করে। সকাল থেকে শ্বশুর শ্বাশুড়ি ও স্বামীসহ ওই পরিবারের সকলে নিখোঁজ রয়েছে।      
ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়। ঘটনাটি হত্যা কি না তা এখনো পুলিশ নিশ্চিত করে বলতে পারেনি। তবে ঘটনার পর থেকে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন পলাতক থাকায় পুলিশ সন্দেহ করছেন।  এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তবে পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি।