ভোলা, সোমবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২০ | ১২ই ফাল্গুন ১৪২৬

বাংলার কণ্ঠ প্রতিবেদক


২৭শে জানুয়ারী ২০২০ রাত ০৮:৪৮




মনপুরায় ঘুমন্ত ব্যবসায়ীর গলাকেটে হত্যার চেষ্টায় থানায় মামলা

মনপুরা উপজেলা




মনপুরা প্রতিনিধি : ভোলার মনপুরায় গত শনিবার রাত সাড়ে ১১ টায় উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ঢালী মার্কেটের ব্যবসায়ী নিলয় গার্মেন্টেসের মালিক বিশ্বরুপ চন্দ্র দাসের বাড়ির সিঁধ কেটে ঘুমন্ত অবস্থায় গলাকেটে হত্যাচেষ্টা করে দূর্বৃত্তরা। ওই গুরুত্বর আহত ব্যবসায়ী মনপুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে আশংকামুক্ত নন বলে জানিয়েছেন কর্তব্যরত ডাঃ শফিকুর রহমান।

এদিকে রোববার রাতে স্ত্রী গন্ধেশ^রী বাদী হয়ে থানায় অজ্ঞাত ৩ জনকে আসামী করে মামলা করেন। এই ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। তবে ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি ও টর্চ লাইট উদ্ধার করে।

এদিকে পরপর গলাকাটা ঘটনা নিয়ে পুরো উপজেলায় ব্যবসায়ীসহ সাধারন মানুষের মধ্যে আতংক বিরাজ করছে। এর আগে উপজেলার ফকিরহাট বাজারে ব্যবসায়ী ও ডাচ্ বাংলা ব্যাংক এজেন্ট আলাউদ্দিনকে নিজ বাড়ির সামনে গলাকেটে হত্যা করে দূর্বৃত্তরা। ওই ঘটনায় পুলিশ ও পিবিআই ৮ জনকে আটক করলেও এখন পর্যন্ত হত্যার রহস্য উদ্ঘাটন করতে পারেনি।

তবে মনপুরা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন জানান, বাড়ির সিঁধ কেটে মোবাইল ফোন চুরি করে যাওয়ার সময় দেখে ফেলায় হত্যা চেষ্টায় ছুরি দিয়ে আঘাত করে। এই ঘটনায় চুরির উদ্দেশ্যে হত্যাচেষ্টার মামলা নেওয়া হয়।