অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ২৩শে অক্টোবর ২০২১ | ৮ই কার্তিক ১৪২৮


ভোলায় উৎসব মুখর পরিবেশে গণ টিকা নিলো বিভিন্ন বয়সী মানুষ


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ২৮শে সেপ্টেম্বর ২০২১ রাত ১০:৩৫

remove_red_eye

৯৪



হাসনাইন আহমেদ মুন্না :  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে উৎসবমুখর পরিবেশে স্বাস্থ্যবিধি অনুসরণ করে গণটিকাদান কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে । জেলার ৬৮ টি ইউনিয়ন ও ৩টি পৌরসভায় গণটিকা কার্যক্রম চলে। এই কার্যক্রমে মোট ১ লাখ ৬ হাজার ৫০০ জনকে করোনার টিকা প্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে স্থানীয় স্বাস্থ্য বিভাগ। এর মধ্যে ৬৮ টি ইউনিয়নে ১ লাখ ২ হাজার ও ৩টি পৌরসভায় সাড়ে ৪ হাজার মানুষ এই টিকা পাবে। সকাল ৯টা থেকে উৎসব মূখর পরিবেশে পৌর এলাকাসহ প্রত্যন্ত এলাকায় মানুষ টিকা নিচ্ছেন।
মঙ্গলবার সকালে শহরের কালীনাথ রায় বাজারের হোমিওপ্যাথীক মেডিকেল কলেজ কেন্দ্র পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো: তৌফিক-ই-লাহী চৌধুরী ও সিভিল সার্জন ডা: কে এম শফিকুজ্জামান।
সিভিল সার্জন জানান, প্রত্যেক ইউনিয়নে ১টি করে কেন্দ্রে ৩টি বুথে মোট ১৫০০ জনকে ভ্যাকসিন দেয়া হচ্ছে। প্রত্যেক পৌরসভায় ৩টি করে কেন্দ্র ৯ টি বুথে ৫০০ জন করে টিকা পাচ্ছেন। আমরা প্রত্যন্ত এলাকায় খবর নিয়েছি, সবাই বিপুল উৎসাহের সাথে টিকা নিচ্ছেন। বয়স্ক, শারিরীক প্রতিবন্ধীদের বেলায় এনআইডি কার্ডের মাধ্যমে টিকা দেওয়া হচ্ছে। আজ সারা দিন লক্ষ্যমাত্রা পূরণ না হওয়াপর্যন্ত কার্যক্রম চলবে বলে জানান সিভিল সার্জন।





আরও...