ঢাকা, বৃহঃস্পতিবার, ২৩শে জানুয়ারী ২০২০ | ১০ই মাঘ ১৪২৬

বাংলার কণ্ঠ প্রতিবেদক


১১ই জানুয়ারী ২০২০ রাত ০৮:৫৬

পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশনের সাবেক এমডির গ্রেফতারের দাবিতে ভোলায় মানববন্ধন

জাতীয়



বাংলার কণ্ঠ প্রতিবেদক  : দুর্নীতি ও অর্থনৈতিক কেলেঙ্কারির দায়ে চাকরিচ্যুত পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন (পিডিবিএফ) এর সাবেক ব্যবস্থাপনা পরিচালক মদন মোহন সাহার গ্রেফতার ও বিচার দাবিতে ভোলায় মানববন্ধন করেছে পিডিবিএফ এর কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

শনিবার দুপুরে ভোলা পিটিআই এলাকায় পিডিবিএফ এর জেলা কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে পিডিবিএফ এর ভোলা জেলার উপ পরিচালক মো: রফিকুল ইসলাম, সহকারী উপপরিচালক এম এ গফুর, পল্লী দারিদ্র্য বিমোচন কর্মকর্তা মো: সেলিম, মাহফুজ, আফরোজ বেগম, এনায়েত হোসেন, সিরাজুল ইসলাম, ঈমাম হোসেনসহ সংস্থার বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ অংশ নিয়েছেন।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, পল্লী দারিদ্র্য ফাউন্ডেশনের সাবেক এমডি মদন মোহন সাহা ক্ষমতার অপব্যবহার করে নিয়োগ ও বদলি বাণিজ্যসহ সংস্থার কোটি কোটি টাকা লুটপাট করেছে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া এই স্বায়ত্বশাসিত এই প্রতিষ্ঠানটিকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছেন। তার বিরুদ্ধে দুর্নীতির সষ্পষ্ট প্রমাণ পাওয়ায় তাকে চাকরিচ্যুত করা হয়েছে। এখন তাকে দ্রæত গ্রেফতার করে বিচারের দাবিতে আন্দোলনে নেমেছেন বিডিবিএফ এর হাজার হাজার কর্মকর্তা কর্মচারী।