অনলাইন সংস্করণ | ভোলা, বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ | ১৪ই চৈত্র ১৪৩০


ভোলায় যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর : স্বামী গ্রেফতার


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ২৯শে অক্টোবর ২০২০ রাত ০৯:০৯

remove_red_eye

৪২৬





বাংলার কণ্ঠ প্রতিবেদক : ভোলার বাপ্তা চাচড়া গ্রামের শাহজাহানের ছেলে সোহাগের বিরুদ্ধে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোহাগের স্ত্রী রিমার বড়ভাই মাছুম বাদি হয়ে রিমার স্বামী সোহাগ, শ্বশুর শাহজাহান, শাশুড়ি মিনরা বেগমকে আসামী করে ভোলা থানায় গত বুধবার মামলা দায়ের করে। পরদিন বৃহস্পতিবার পুলিশ মামলার প্রধান আসামি সোহাগকে গ্রেফতার করেছে।
মামলার এজাহার ও স্থানীয়রা জানায়, গত বছর আগে বাপ্তা বাসস্টান্ড এলাকার খোকনের মেয়ে রিমার সাথে বাপ্তা ইউনিয়নের চাচড়া গ্রামের শাহজাহানের ছেলে সোহাগের বিয়ে হয়। বিয়ের পর থেকেই সোহাগ ও তার বাবা-মা ৩ লাখ টাকা যৌতুক দাবি করে। অসহায় এবং গরিব হওয়ায় রিমার বাবার বাড়ির লোকজন যৌতুক দিতে অপারগতা করে। এ নিয়ে বিভিন্ন সময় নানান অজুহাতে রিমার উপর অত্যাচার নির্যাতন করা হত। সর্বশেষ গত ২৬ অক্টোবর রাতে স্বামী ও শ্বশুর শাশুড়ি মিলে রিমাকে বেদম মারধর করে। খবর পেয়ে পরদিন রিমার ভাই মাছুম গিয়ে রিমাকে এনে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে রিমা মহিলা সার্জারি ওয়ার্ডের ৫৭নং বেডে চিকিৎসাধিন রয়েছে।
ভোলা থানার দায়িত্বরত কর্মকর্তা জানান, এ ঘটনায় ২৮ অক্টোবর ৪৯ নং মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার মামলার প্রধান আসামী সোহাগকে পুলিশ গ্রেফতার করেছে।