অনলাইন সংস্করণ | ভোলা, শুক্রবার, ৩০শে অক্টোবর ২০২০ | ১৫ই কার্তিক ১৪২৭


পৃথিবীর মধ্যে অন্যতম শ্রেষ্ঠ নেতা শেখ হাসিনা : তোফায়েল


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ২৮শে সেপ্টেম্বর ২০২০ রাত ১০:৪৬

remove_red_eye

১৬৩






বাংলার কণ্ঠ প্রতিবেদক : আওয়ামী লীগের উপদেষ্টামÐলীর সদস্য ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্ম দিনের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার অসমাপ্ত কাজ শস্য শ্যামল, সুজলা সুফলা দারিদ্রমুক্ত, ক্ষুধামুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠা করছেন। আমরা ১৯৮১ সালে বঙ্গবন্ধুর রক্তেগড়া বাংলাদেশ আওয়ামী লীগের পতাকা তার ( শেখ হাসিনার) হাতে তুলে দিয়েছিলাম। সে পতাকা হাতে নিয়ে নিষ্ঠার সাথে, সততা ও দক্ষতার সাথে ২১ বছর পর আওয়ামী লীগকে ক্ষমতায় অধিষ্টিত করেছেন তিনি। তার হাতে আওয়ামী লীগের পতাকা তুলে দিয়েছিলাম বলেই বঙ্গবন্ধুর হত্যার বিচার হয়েছে। যুদ্ধাপরাধী মানবতা বিরোধীদের বিচার হয়েছে। বাংলাদেশ আজ আন্তর্জাতিক বিশ্বে মর্যাদার আসনে আসীন হয়েছে। পৃথিবীর মধ্যে অন্যতম শ্রেষ্ঠ নেতা শেখ হাসিনা। তিনি বাংলাদেশেকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন।
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে ভোলা জেলা আওয়ামী লীগ অয়োজিত দলীয় কার্যালয়ে দোয়া মুনাজাত ও আলোচনা অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।
এ সময় তিনি আরও বলেন, আমাদের প্রাণ প্রিয় নেত্রীর জন্মদিনে তার প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি দীর্ঘজীবী হোন এবং তার নেতৃত্বে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত হোক; এই কামনা করি। পদ্মাসেতু বঙ্গবন্ধুর স্যাটেলাইটসহ দেশের ব্যাপক উন্নয়নের তথ্য উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন,তার নেতৃত্বে ভোলা-বরিশাল ব্রিজ করা হবে। যারা একদিন তুচ্ছ তাচ্ছিল্য করে বলেছিল, বাংলাদেশ তলাবিহীন ঝুঁড়ি, বাংলাদেশ হবে দরিদ্র দেশের মডেল আজ তারাই বলে বাংলাদেশের বিস্ময়কর উত্থান হয়েছে।

ভোলা জেলা আওয়ামী লীগ সহসভাপতি এডভোকেট জুলফিকার আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক সাফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ প্রমুখ। এতে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া মুনাজাত করা হয়।