অনলাইন সংস্করণ | ভোলা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ | ১৫ই চৈত্র ১৪৩০


ভোলায় আরো ২ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৬০৬


অচিন্ত্য মজুমদার

প্রকাশিত: ১৫ই আগস্ট ২০২০ রাত ১০:৫৪

remove_red_eye

৪২০

অচিন্ত্য মজুমদার:  ভোলায় নতুন করে আরো ২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের দুজই ভোলা সদর উপজেলার বাসিন্দা। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৬০৬ জনে দাঁড়িয়েছে। এছাড়া করোনা আক্রান্ত হয়ে জেলায় মোট মৃত্যু হয়েছে ৬ জনের। শনিবার রাতে ভোলার সিভিল সার্জন দপ্তর সূত্র এ তথ্য নিশ্চিত করেন।

 

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, ভোলায় করোনা আক্রান্ত ৬০৬ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৫০৩ জন। এর মধ্যে ভোলা সদর উপজেলায় করোনায় আক্রান্ত ২৯২ জনের মধ্যে সুস্থ ২২৬ জন। দৌলতখানে আক্রান্ত ৪২ জনের মধ্যে সুস্থ ৩৮ জন। বোরহানউদ্দিনে আক্রান্ত ৭৭ জনের মধ্যে সুস্থ ৬৬ জন, তজুমদ্দিন উপজেলায় আক্রান্ত ৪৪ জনের মধ্যে সুস্থ ৩৭ জন, লালমোহনে আক্রান্ত ৬৪ জনের মধ্যে সুস্থ ৫৬ জন, চরফ্যাশনে আক্রান্ত ৫৫ জনের মধ্যে সুস্থ ৪৯ জন এবং মনপুরা উপজেলায় আক্রান্ত ৩২ জনের মধ্যে সুস্থ ৩১ জন। আক্রান্তরা নিজ নিজ উপজেলা হাসপাতালের চিকিৎসকদের তত্বাবধানে আইসোলেশনে রয়েছেন। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে ভোলা সদর, লালমোহন ও চরফ্যাশনে ৬ জনের মৃত্যু হয়েছে। এর বাইরে উপসর্গ নিয়ে আরো অন্তত ৩৫ জনের মৃত্যু হয়েছে।

 

সিভিল সার্জন অফিস সূত্র আরো জানায়, ভোলা থেকে এ পর্যন্ত ৪ হাজার ৯৬৫ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা, বরিশাল ও ভোলা ল্যাবে পাঠানো হয়েছে। এর মধ্যে ৪ হাজার ৯৬৫ জনের রিপোর্ট চলে আসায় আর কোন রিপোর্ট অপেক্ষমান নেই।