অনলাইন সংস্করণ | ভোলা, বৃহঃস্পতিবার, ২রা জুলাই ২০২০ | ১৮ই আষাঢ় ১৪২৭


ভোলার সাবেক পুলিশ ইন্সপেক্টর সালাহউদ্দিন মিয়ার করোনা উপসর্গ নিয়ে মৃত্যু


বাংলার কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ২৪শে জুন ২০২০ রাত ১১:২২

remove_red_eye

২৬১




বাংলার কণ্ঠ ডেস্ক : ময়মনসিংহের ভালুকায় বমি ও ডায়রিয়াসহ করোনা উপসর্গ নিয়ে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের পরিদর্শক ও ভোলার গোয়ান্দা শাখার সাবেক পুলিশ ইন্সপেক্টর মোহাম্মদ সালাহউদ্দিন মিয়া (৫৩) মারা গেছেন। মঙ্গলবার রাত রাত পৌনে ৩টার দিকে তিনি মারা যান।

সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম জানান, তিনি ডায়াবেটিস ও হৃদরোগে ভুগছিলেন। মঙ্গলবার রাতে পাতলা পায়খানা ও বমি করায় ভালুকা উপজেলা হাসপাতালে ভর্তি করা হলে ভোরে তিনি মারা যান। তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে বলেও জানান তিনি।

ভালুকা শিল্প পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার নুর নবী জানান, মঙ্গলবার রাত পৌনে ২টার দিকে ভালুকা শিল্প পুলিশের পরিদর্শক মোহাম্মদ সালাহউদ্দিন মিয়া বারবার পাতলা পায়খানা ও বমি করায় নিজেই চিকিৎসকের সাথে কথা বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান এবং হেঁটে হেঁটে হাসপাতালের দোতলায় ওঠেন। এক ঘণ্টার ব্যবধানে রাত পৌনে ৩টার দিকে চিকিৎসক তাকে স্যালাইন দেয়ার জন্য ক্যানোলা লাগানোর সময় মৃত্যুর কোলে ঢলে পড়েন।

তিনি মাদারীপুরের রাজৈর উপজেলার হাজি আবু আলেম মিয়ার ছেলে। তিনি স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। মরদেহ বাড়িতে পাঠানো হয়েছে।পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে বলেও জানান তিনি। উল্লেখ্য,তিনি র্দীঘ দিন ভোলায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।