অনলাইন সংস্করণ | ভোলা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ | ১৫ই চৈত্র ১৪৩০


মাদক ঠেকাতে হলে মাদক ব্যবসায়ীদের তথ্য পুলিশকে জানাতে হবে:বরিশাল রেঞ্জের ডিআইজি


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ২৯শে জানুয়ারী ২০২০ রাত ০৩:২০

remove_red_eye

৪০৭



লালমোহন প্রতিনিধি : ভোলার লালমোহনে মাদক, সন্ত্রাস ও শিশু নির্যাতন বন্ধে মতবিনিময় সভায় বরিশাল রেঞ্জের ডিআইজি মো: শফিকুল ইসলাম বলেছেন, জঙ্গিবাদ, বোমা হামলা বর্তমান সরকার মোকাবেলা করতে না পারলে বাংলাদেশ সিরিয়া আফগানিস্তানের মতো হতো। বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের স্বপ্ন দেখছে। ২০৪১ সালের মধ্যে উন্নত বিশ্বের দিকে এগিয়ে যাচ্ছি আমরা। এ জন্য সামাজিক অপরাধ কমাতে হবে। ধর্মের ভুল ব্যখ্যা না দিয়ে মৌলভীদের সঠিক ভাবে ধর্মকে তুলে ধরতে হবে।
মঙ্গলবার বিকেলে লালমোহন থানার আয়োজনে এ মতবিনময় সভা অনুষ্ঠিত হয়। লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসা মাঠে ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, অতিরিক্ত পুলিশ সুপার মো: রাসেলুর রহমান, লালমোন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন, অধ্যক্ষ ড. শফিকুল ইসলাম, ফখরুল আলম হাওলাদার, আবুল হাসান রিমন, শফিকুল ইসলাম বাদল প্রমূখ।
ডিআইজি মো: শফিকুল ইসলাম বলেন, পুলিশ মাদক বিক্রেতাকে ধরে জেলে পাঠালেও জেল থেকে এসে আবার মাদক ব্যবসা করে। মাদক ব্যবসায়ীদের না থামাতে পারলে সে ড্রাগ সাইকেলের মতো বার বার ব্যবসা করে যাবে। মাদক ঠেকাতে হলে মাদক সেবী ও ব্যবসায়ীদের তথ্য পুলিশকে জানাতে হবে। মাদকের অন্ধকারের দিকে যারা এগিয়ে যাচ্ছে তাদের আলোর পথে নিয়ে আসছে পুলিশ।