মনপুরা প্রতিনিধি ॥ ঈদের আনন্দ কি? তা জানে না ওরা। নুন আনতে পানতা ফুরায় যাদের, তাদের আবার ঈদের আনন্দ। প্রতিবছর ঈদ আসে ঈদ যায় কিন্তু খবর নেয়না কেউ। এবারের রমযানের প্রতিটি দিন পরিবারগুলো পানি দিয়ে সেরেছেন ইফতার, সেই হতদরিদ্র ২৭ পরিবার ঈদের সেমাই, চিনি, দুধ ও শাড়ি পেয়ে যেন খুশিতে আতœহারা হয়ে গেছেন। কেঁদেছেন অঝোঁর ধারায়।

শনিবার দুপুর ২ টায় মনপুরার কলেজ পড়–য়া ছাত্রদের নিয়ে গঠিত মানব সেবা সংগঠনের ব্যানারে ২৭ হতদরিদ্র পরিবারের মাঝে তুলে দেওয়া হয় ঈদ উপহার।

ঈদ উপহার পাওয়া হতদরিদ্ররা হলেন, আমেনা,মতলব, সেরাজল, মন্তাজ, মনোয়ারা, ইয়ানুর, নুরআলম, মফিজ,নরিজাহান, বিলকিস, শাহিনুর, নাছিমা, সোহেল, মিনারা, জহির, রোকেয়া, মিজান, মুনাফ,লিটন, মরিয়ম, ইয়াসনুর, কুলসুম, আনোয়ারা, রতœা, ছাদিয়া, মরিয়ম ও শাহিনুর। এরা সবাই উপজেলার হাজিরহাট ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দা।

হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন, মনপুরা প্রেসক্লাবে সভাপতি মোঃ আলমগীর হোসেন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি আবদুল্লাহ জুয়েল, মনপুরা মানব সেবা সংঘঠনের পক্ষে আওলাদ, রাকিব, মাইনুদ্দিন, শরীফ, সুমন, আইয়ুব, গিয়াস, সোহেল, রুবেল, হাছিব, ফরহাদ, সজিব ও মাহসান।