বোরহানউদ্দিন প্রতিনিধি \ ভোলার বোরাহানউদ্দিনে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়ক থেকে মোসা. সুরাইয়া বেগম নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধু উপজেলার উপজেলার টবগী ইউনিয়নের  ২নং ওয়ার্ডের মো. জহিরুল ইসলামের স্ত্রী। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার পক্ষিয়া ইউনিয়নের লাল দিঘীর পাড় এলাকার সড়ক থেকে এ লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সন্ধ্যার ৭টার দিকে বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের লাল দিঘীর পাড় এলাকায় রাস্তার উপর একটি লাশ পরে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে নিয়ে আসে। পরবর্তীতে বিভিন্ন মাধ্যমে জানাজানি হলে লাশটি টবগী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মো. জহিরুল ইসলামের স্ত্রী মোসা. সুরাইয়া বেগমের বলে জানাযায়।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ আরও জানায়, মোসা. সুরাইয়া বেগম  ওই এলাকা দিয়ে একটি মাহিন্দ্র যোগে যাচ্ছিল। এসময় সে মাহিন্দ্র থেকে মাথা বের করলে একটি মালবাহী ট্রাক তাকে বাড়ি দিলে সে মাহিন্দ্র থেকে সড়কে পরে যায়। এবং অতিরিক্ত রক্ত ক্ষরণ হওয়া ঘটনাস্থলেই সুরাইয়া মারা যায়।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার জানান, নিহতের পরিবারের কোনো প্রকার অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।