হাসনাইন আহমেদ মুন্না : আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য এবং সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি’র রাজনীতি ভূলে ভরা। মানুষ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এমনি করে বিএনপি একদিন বিলীন হয়ে যাবে।
আজ বৃহস্পতিবার দুপুরে শহরের সরকারি স্কুল মাঠে আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে কর্মীদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সদর উপজেলা আওয়ামী লীগ অনুষ্ঠানের আয়োজন করে।
তিনি বলেন, ২০০৬ সালে অবাধ, নিরপেক্ষ নির্বাচনে বিএনপি কারচুপী করার পরিকল্পনা নিয়েছিলো, যার জন্য দেশে ১-১১ হয়েছে। ২০০৮ সালের সংসদ নির্বাচনে তারা ২৮টি সিট পেয়েছে।সর্বশেষ নির্বাচনে পেয়েছে ৬টি। আগামী ৫বছরের মধ্যে বিএনপি মুসলীম লীগ, ভাষানী ন্যাপসহ অন্যান্য বিলীনপ্রাপ্ত দলের মতো হয়ে যাবে।
তোফায়েল আরো বলেন, যেই দল (বিএনপি) অর্থের বিনিময়ে দলীয় মনোনায়ন দেয়, মানুষকে খুন করে। যেই দলের নেত্রী দূর্নিতী মামলার আসামি হয়ে জেলে। যাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দন্ডপ্রাপ্ত আসামি, সেই দলকে মানুষ কখোনো ভোট দেয়না।
সাবেক এই মন্ত্রী বলেন, বিএনপি আজকে দেশে বিদেশে ষরযন্ত্র করছে। কিন্তু ষরযন্ত্র করে কোন লাভ নেই। আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা আজকে বিশ্বের শ্রেষ্ঠ নেতা। তিনি বাংলাদেশের গ্রামকে শহর করেছেন, পদ্মা ব্রীজ করে চলেছেন। তার শাষন আমলে দেশে প্রচুর উন্নয়ন হয়েছে।
উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল বলেন, বর্তমান সরকারের আমলে ভোলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। ইতোমধ্যে এখানকার নদী ভাঙ্গন রোধ করা হয়েছে। এখানকার ৯৫ ভাগ মানুষ বিদ্যূতের সুবিধা ভোগ করছে। স্থানীয় মানুষের প্রাণের দাবি ভোলা-বরিশাল সেতু নির্মাণ কাজও এই সরকার করবে ইনসাল্লাহ।
সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন’র সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো: ইউনুছ, জেলা আওয়ামী লীগ যুগ্ন-সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকিব প্রমুখ।