লালমোহন প্রতিনিধি \ ভোলার লালমোহনের চরভূতা নবগ্রাম করিমুন্নেছা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান ফরিদের ওপর শনিবার রাতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন বিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীরা। রবিবার বেলা ১১ টার দিকে উপজেলার চরভূতা ইউনিয়নের ওই বিদ্যালয় প্রাঙ্গণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা জানায়, শনিবার রাত ৮টার দিকে প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান ফরিদ হরিগঞ্জ বাজারে যায়। এসময় হঠাৎ স্থানীয় সন্ত্রাসী হাবিবুর রহমান জাহাঙ্গীরের নেতৃত্বে তার ছেলে মাসুদ, বজলুর রহমান কুট্টি, রিয়াজ ও হুমায়ূন অতর্কিতভাবে হামলা চালিয়ে তাকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে রাতেই ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
শিক্ষার্থীরা আরও জানায়, খুব শিগগিরই যদি ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা না হয়, তাহলে আরও কঠিন কর্মসূচি গ্রহণ করা হবে।
এব্যাপারে লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর বলেন, এখন পর্যন্ত এ ঘটনায় কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনানুযায়ী দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।