লালমোহন প্রতিনিধি : ভোলার লালমোহনে লাখো মানুষের অশ্রæ নয়নের ভালবাসায় চিরনিদ্রায় শায়িত করা হয়েছে ভোলা-৩ আসনের এমপি ও রিহ্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনের পিতা বিশিষ্ট শিক্ষানুরাগী নুরুল ইসলাম চৌধুরীকে। শুক্রবার জুমাবাদ ভোলার লালমোহন উপজেলা হাই স্কুল মাঠে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে। দুর্যোগপূর্ন আবহাওয়ার মধ্যে মুসল ধারে বৃষ্টি উপেক্ষা করে জানাযায় হাজার হাজার মুসল্লিদের ঢল নামে।
জানাজায় ঢাকা থেকে মোবাইল কনফারেন্সে শোক প্রকাশ করে বক্তব্য রাখেন, সাবেক বাণিজ্য মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ । এ সময় তিনি বলেন, শাওনের পিতা একজন ভাল মানুষ ছিলেন। ভালো মানুষ সবসময় শ্রদ্ধার পাত্র হন। ভালো মানুষের প্রয়োজন আছে। এছাড়াও বক্তব্য রাখেন ,ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, সাবেক সংসদ সদস্য মেজর (অবঃ) জসিম উদ্দিন, ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা আওয়ামী সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা,লালমোহন পৌর মেয়র এমদাদ হোসেন তুহিন প্রমুখ ।
উল্লেখ্য,গত বুধবার ভোর ৪টায় ঢাকা ইউনাইটেড হাসপাতালে নূরুন্নবী চৌধুরী শাওনের পিতা নুরুল ইসলাম চৌধুরীর ইন্তেকাল করেন। বৃহস্পতিবার সকাল ৯টায় ঢাকা মগবাজার মধুবাগ স্কুল মাঠে প্রথম নামাজের জানাযা এবং সাড়ে ১০টায় বায়তুল মোকাররমে দ্বিতীয় নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। এর পর লালমোহনের উদ্দেশ্যে নিয়ে আসা হলে শুক্রবার জুমাবাদ তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।